পলাশবাড়ীতে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন

শাহারুল ইসলাম, গাইবান্ধা প্রতিনিধি:

পলাশবাড়ী উপজেলার কিশোরগাড়ী ইউপি চেয়ারম্যান আমিনুল ইসলাম রিন্টুর বিরুদ্ধে মিথ্যা ও হয়রানীমূলক মামলার প্রতিবাদে এক বিশাল মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।

মঙ্গলবার (১৩ জুলাই) কিশোরগাড়ী ইউনিয়নবাসীর আয়োজনে বড় শিমুলতলা গ্রামে উক্ত কর্মসূচি পালিত হয়।

ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি আঃ ছাত্তারের সভাপতিত্বে মানববন্ধন কর্মসূচিতে বক্তব্য রাখেন, ইউনিয়ন আওয়ামীলীগের প্রচার সম্পাদক গোলাম মোস্তফা, যুগ্ম সাধারণ সম্পাদক মৃনাল কান্তি, আওয়ামীলীগ নেতা শাহ আলম, ওয়াদুদ মিয়া, ইউনিয়ন যুবলীগ যুগ্ম সাধারণ সম্পাদক শাহজাহান মিয়া, যুবলীগ নেতা সেলিম মিয়া, ইউনিয়ন ছাত্রলীগ নেতা মাসুদ রানা, আসলাম প্রামানিক টুটুল, মিজানুর রহমান স্বপন প্রমূখ।

কর্মসূচিতে বক্তারা বলেন, পলাশবাড়ী উপজেলা বিএনপি’র সাবেক সাধারণ সম্পাদক ও বহুল আলোচিত প্লাবন হত্যা মামলার যাবৎজীবন সাজাপ্রাপ্ত আসামী সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী জিয়াউল হক জুয়েল কর্তৃক বিভিন্ন লোক-কে উস্কানি দিয়ে কিশোরগাড়ী ইউপি চেয়ারম্যান আমিনুল ইসলাম রিন্টুর বিরুদ্ধে মিথ্যা, হয়রানী ও ষড়যন্ত্রমূলক মামলা দায়ের করেছেন।

কর্মসূচিতে বক্তারা আরও বলেন, জুয়েল দীর্ঘদিন যাবৎ বিভিন্ন স্থান থেকে ইউনিয়নে নারী এনে অসামাজিক কার্যকলাপ করে থাকে। সে একজন প্রকৃত দাদন ব্যবসায়ী। সে সম্প্রতি ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে একটি মিথ্যা মামলা দায়ের করে হয়রানী করছে। আমরা তার অপপ্রচারের তীব্র নিন্দা ও প্রতিবাদ এবং মামলা প্রত্যাহারের দাবি জানাই।