পলাশবাড়ীতে রাস্তা পাকাকরণ কাজের উদ্বোধন করলেন এমপি স্মৃতি

শাহারুল ইসলাম, গাইবান্ধা প্রতিনিধি:
গাইবান্ধার পলাশবাড়ীতে এলজিইডির তত্বাবধায়নে তিনটি রাস্তা পাকাকরণ কাজের শুভ উদ্বোধন করেছেন গাইবান্ধা-৩ (পলাশবাড়ী-সাদুল্লাপুর) আসনের সংসদ সদস্য এ্যাড. উম্মে কুলসুম স্মৃতি।

মঙ্গলবার (৭ ডিসেম্বর) সকাল ১১টায় কিশোরগাড়ী ইউনিয়নের পলাশবাড়ী উপজেলা হেড কোয়ার্টার থেকে চতরা জিসি রোড ভায়া কিশোরগাড়ী ইউপি অফিস চেইন ৮২৫০ মি. হতে ৯৯০০ মি. রাস্তা ও কোমরপুর জিসি মেরীরহাট জিসি ভায়া সাইনদহ রাস্তা চেইন ৪৫০০ মি. থেকে ৭৫০০ মি. রাস্তা এবং আই.আর.আই.ডি.পি প্রকল্পের ৩য় পর্যায়ের আওতায় বুজরুক বিষ্ণপুর প্রাইমারী স্কুল থেকে আমলাগাছী ৫০০ মি. রাস্তার কাজের শুভ উদ্বোধন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ কৃষকলীগের সাধারণ সম্পাদক ও গাইবান্ধা-৩ (পলাশবাড়ী-সাদুল্লাপুর) আসনের জাতীয় সংসদ সদস্য এ্যাড. উম্মে কুলসুম স্মৃতি।

অন্যান্যদের মধ্যে পলাশবাড়ী উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবু বকর প্রধান, উপজেলা প্রকৌশলী তাহাজ্জত হোসেন, উপজেলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক মহদীপুর ইউপি চেয়ারম্যান তৌহিদুল ইসলাম মন্ডল, যুগ্ম সাধারণ সম্পাদক আজাদুল ইসলাম, সাবেক চেয়ারম্যান ঠিকাদার নজেল হোসেন, উপজেলা জাতীয় শ্রমিকলীগ সাধারণ সম্পাদক মাহামুদুজ্জামান প্রান্ত প্রমূখ।