শাহারুল ইসলাম, গাইবান্ধা প্রতিনিধি:

গাইবান্ধার পলাশবাড়ী উপজেলায় সিএনজি ও কার্গো ট্রাক মুখোমুখি সংঘর্ষে মহিলাসহ ৪ জন নিহত হয়েছে।

এ ঘটনায় আরো ৩ জন আহত হয়েছে। শুক্রবার (৩০ জুলাই) সাড়ে ৫ টার দিকে ঘটনাটি ঘটেছে রংপুর-ঢাকা জাতীয় মহাসড়কের পলাশবাড়ী প্রশিকা অফিসের সামনে।

প্রত্যক্ষদর্শীরা জানান, রংপুর থেকে পলাশবাড়ী অভিমুখে ছেড়ে আসা একটি যাত্রীবাহী সিএনজি পলাশবাড়ী উপজেলার প্রশিকা অফিসের সামনে পৌছিলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক সিএনজিকে ধাক্কা দিলে সিএনজিটি নিয়ন্ত্রণ হারিয়ে কাভার্ড ভ্যানের নিচে পড়ে দুমড়ে মুচরে যায়।

এতে ঘটনাস্থলেই তিনজন মারা যান এবং হাসপাতালে নেওয়ার পথে আরেকজন মারা যান। খবর পেয়ে ফায়ার সার্ভিস, পলাশবাড়ী থানা পুলিশ ও ট্রাফিক পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে আহতদের উদ্ধার করে পলাশবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। প্রাথমিক চিকিৎসা শেষে গুরুতর আহত ২ জনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। দূর্ঘটনায় পর ঘাতক কার্গো ট্রাকটি দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে।

নিহত ৪ জনের মধ্যে ১ জনের পরিচয় নিশ্চিত করা হয়েছে। তিনি রংপুর মর্ডান এলাকার বাবু মিয়ার স্ত্রী শাম্মি (৪০)। আহতরা হলেন নিহত শাম্মির শিশু সন্তান শুভ (৭), শাহ আলম (৪৫), জিন্টু (৩০)। ঘটনাস্থলে উপস্থিত হয়ে উদ্ধার কাজ চালান পলাশবাড়ী ফায়ার সার্ভিস টিম,পলাশবাড়ী থানা পুলিশ ও গোবিন্দগঞ্জ হাইওয়ে থানা পুলিশ। পরে মরদেহ গুলো উদ্ধার করে গোবিন্দগঞ্জ হাইওয়ে থানা পুলিশ হেফাজত নেয়। পলাশবাড়ী উপজেলা নির্বাহী অফিসার কামরুজ্জামান নয়ন, ও ওসি তদন্ত মতিউর রহমান দ্রুত ঘটনাস্থল পরিদর্শন করেছেন।