কাহালুতে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে পোনা মাছ অবমুক্তকরণ

এম এ মতিন, কাহালু (বগুড়া) প্রতিনিধি :

“বেশি বেশি মাছ চাষ করি, বেকারত্ব দূর করি, এই প্রতিপাদ্যকে সামনে রেখে জাতীয় মৎস্য সপ্তাহ উদযাপনের ২য় দিন রোববার সকালে বগুড়ার কাহালু উপজেলা প্রশাসন ও উপজেলা মৎস্য অফিসের যৌথ উদ্যোগে উপজেলা পরিষদের পুকুরে আনুষ্ঠানিক ভাবে পোনা মাছ অবমুক্তকরণ করা হয়েছে।

আনুষ্ঠানিক ভাবে পোনা মাছ অবমুক্তকরণের উদ্বোধন করেন কাহালু উপজেলা নির্বাহি অফিসার মো. মাছুদুর রহমান।

এ সময় উপস্থিত ছিলেন, কাহালু উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব মো. আব্দুর রশিদ লালু, রওশন আকতার, উপজেলা কৃষি অফিসার ময়নুল হক সরকার, সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা মাহমুদা খাতুন, মৎস্য সম্প্রসারণ কর্মকর্তা মোছা. রাইহাতুন নাহার, উপজেলা যুব উন্নয়ন অফিসার মো. গোলাম মোর্শেদ, উপজেলা সমবায় অফিসার আলহাজ্ব মো. জাহাঙ্গীর হোসেন মন্ডল,

কাহালু মডেল প্রেস ক্লাবের সভাপতি ইউনুস আলী টনি, সাধারণ সম্পাদক এম এ মতিন, সহকারি উপজেলা মৎস্য কর্মকর্তা তহিদুল ইসলাম, ক্ষেত্র সহকারি বোরহান আলী, ক্ষেত্র সহকারি (এনএটিপি-২) তাছলিমা খাতুন, ক্ষেত্র সহকারি (ইউনিয়ন পর্যায়-২য়) আব্দুর রোমান্স সহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ এবং ইউনিয়নের লিডবৃন্দ।

পোনা মাছ অবমুক্তকরণের পর উপজেলা পরিষদের হলরুমে মৎস্য সেক্টরে বর্তমান সরকারের অগ্রগতি ও সাফল্য বিষয়ে নির্মিত প্রামাণ্যচিত্র প্রদর্শন করা হয়।