বগুড়ায় প্রেমের ফাঁদে মোটরসাইকেল ছিনতাই

বগুড়া প্রতিনিধি, অনুসন্ধানবার্তা:
বগুড়ায় প্রেমের ফাঁদ পেতে প্রেমিকের মোটরসাইকেল ছিনতাই করার অভিযোগে বৃষ্টি আখতার (২০) নামে এক কথিত প্রেমিকাকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত বৃষ্টি আখতার বগুড়া সদরের তেলধাপ গ্রামের সিরাজুল ইসলাম সেতুর স্ত্রী। গত রবিবার রাতে নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়।

মঙ্গলবার (১৬আগস্ট) দুপুরে প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানিয়েছেন বগুড়া জেলা পুলিশের মিডিয়া মুখপাত্র ও সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শরাফত ইসলাম।

তবে ছিনতাই করা মোটরসাইকেল উদ্ধার করলেও এই ঘটনায় জড়িত বৃষ্টির স্বামী সিরাজুলকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। গ্রেফতারকৃত বৃষ্টি আখতার আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দী দিয়েছেন।

জানাযায়, কিছুদিন পূর্বে বগুড়া সদর থানার দাড়িয়াল গ্রামের আব্দুল ওয়াহাব লটারীতে একটি এ্যাপাচি ফোরভি ১৬০ সিসি মোটর সাইকেল পান। ওয়াহাব ও তার ছেলে রবিন (১৭) মোটরসাইকেলটি চালায়।

এদিকে পার্শ্ববর্তী তেলধাপ গ্রামের সিরাজুল ইসলাম সেতু মোটরসাইকেলটি ছিনতাই করার পরিকল্পনা করেন। পরিকল্পনা অনুযায়ী সিরাজুল তার স্ত্রী বৃষ্টিকে রবিনের মোবাইল নাম্বার সংগ্রহ করে দেন এবং তার সাথে প্রেমের সম্পর্ক স্থাপন করতে বলে।

তখন স্বামীর পরামর্শে বৃষ্টি তার সাথে মোবাইল ফোনে কথা বলে প্রেমের সম্পর্ক স্থাপন করে। এরপর রবিনের সাথে দেখা করার প্রস্তাব দেন বৃষ্টি। সেই অনুযায়ী গত ৯ আগস্ট দুপুরের পর রবিন তার বন্ধু নিরবকে সাথে নিয়ে মোটরসাইকেল যোগে শিবগঞ্জ উপজেলার ভাসুবিহার নরপতির ধাপ এলাকায় যান।

সেখানে বৃষ্টি আগে থেকেই রবিনের জন্য অপেক্ষা করছিল। রবিন তার বন্ধুকে সাথে নিয়ে ভাসুবিহার নরপতির ধাপে পৌঁছে বৃষ্টির সাথে দেখা করে। এই সুযোগে বৃষ্টি তার স্বামীকে মোবাইল ফোনে ম্যাসেজ দিয়ে তাদের অবস্থান জানিয়ে দেয়। বৃষ্টি তার প্রেমিকের সাথে গল্প করার সময় আগে থেকেই নিয়ে আসা চেতনানাশক মিশ্রিত কোমল পানীয় পান করায়।

কিছুক্ষণের মধ্যে রবিন অসুস্থবোধ করে। এমন সময় বৃষ্টির স্বামী তার এক সহযোগীকে সাথে নিয়ে সেখানে পৌঁছে নিরব এবং বৃষ্টিকে সেখানে বসে প্রেম করার অপরাধে চড় থাপ্পড় দিয়ে নিরবের মোটরসাইকেলসহ তাকে তুলে নিয়ে যায়।

বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার শরাফত ইসলাম জানান, বৃষ্টিকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। এঘটনায় বৃষ্টির স্বামী সিরাজুল ইসলামকে গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।