প্রেমে বাধা দেয়ায় প্রেমিকার বাবাকে খুন, প্রেমিক গ্রেফতার

অনুসন্ধাবার্তা ডেস্ক:
রংপুরের পীরগাছায় প্রেমে বাধা দেয়ায় প্রেমিকার বাবাকে খুনের মামলায় প্রেমিক আব্দুল করিমকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার বিকেলে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

জানা গেছে, রংপুরের মিঠাপুকুর উপজেলার মির্জাপুর ইউনিয়নের কাচারিবাজার এলাকার নওশাদ আলীর কিশোরী মেয়ের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার রামধন এলাকার ওসমান গণির ছেলে আব্দুল করিম। বিষয়টি মেনে নিচ্ছিল না কিশোরীর পরিবার।

একপর্যায়ে ওই কিশোরীকে পালিয়ে নিয়ে যায় প্রেমিক আব্দুল করিম। এ ঘটনায় করিমকে আসামি করে থানায় মামলা করেন প্রেমিকার বাবা নওশাদ আলী। ওই মামলায় প্রেমিক আব্দুল করিমকে প্রেফতার এবং কিশোরীকে উদ্ধার করে তার বাবার জিম্মায় দেওয়া হয়। প্রায় তিন মাস কারাভোগের পর জামিনে ছাড়া পায় আব্দুল করিম।

এদিকে এই খবর পেয়ে প্রেমের টানে ওই কিশোরী বুধবার সকালে আবারো প্রেমিক আব্দুল করিমের বাড়িতে যায়। পরে সেখানে গিয়ে মেয়েকে জোর করে মোটরসাইকেলে তুলে নিয়ে বাড়ি ফিরছিলেন নওশাদ আলী।

পথিমধ্যে ইছলারহাটের চেংটুর ব্রিজ এলাকায় পৌঁছালে পথরোধ করে নওশাদ আলীকে বেদম মারপিট করে মেয়ের প্রেমিক আব্দুল করিম। পরে তাকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এবিষয়ে পীরগাছা থানার ওসি মাসুমুর রহমান জানান, বুধবার রাতেই নিহত নওশাদ আলীর স্ত্রী নুরুন্নাহার বেগম বাদী হয়ে মেয়ের প্রেমিক আব্দুল করিমের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেছেন। ওই মামলায় প্রেমিক আব্দুল করিমকে গ্রেফতার করে বৃহস্পতিবার তাকে আদালতে প্রেরণ করা হয়েছে।