প্রয়াত জননেতা মমতাজ উদ্দিন বগুড়াবাসীর হৃদয়ে চিরদিন বেঁচে থাকবেন : আব্দুর রাজ্জাক

নিজস্ব প্রতিবেদক, অনুসন্ধানবার্তা, বগুড়া :
বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রিয় কমিটির সহ-সভাপতি ও ডাকসুর সাবেক সদস্য মো: আব্দুর রাজ্জাক বলেছেন, প্রয়াত জননেতা মমতাজ উদ্দিন ছাত্রজীবন থেকে আমৃত্যু পর্যন্ত সামনে থেকে সকল লড়াই সংগ্রামে নেতৃত্ব দিয়ে গেছেন। তাঁর শুন্যতা কখনো পূরন হবার নয়। তিনি শুধু আওয়ামীলীগের অভিভাবক ছিলেন না, তিনি ছিলেন গোটা বগুড়ার অভিভাবক।

বৃহস্পতিবার (১৭ ফেব্রুয়ারী) বগুড়া জেলা আওয়ামীলীগের প্রয়াত সভাপতি বীরমুক্তিযোদ্ধা মমতাজ উদ্দিনের ৩য় মৃত্যু বার্ষিকী উপলক্ষে জেলা স্বেচ্ছাসেবকলীগের উদ্যোগে কবরে শ্রদ্ধাঞ্জলী নিবেদন ও কবর জিয়ারত শেষে সংক্ষিপ্ত আলোচনা সভায় তিনি এসব কথাগুলো বলেন।

বগুড়া জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি ভিপি সাজেদুর রহমান সাহীনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জুলফিকার রহমান শান্ত’র সঞ্চালনায় কবর জিয়ারতকালে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় সদস্য স্বেচ্ছাসেবকলীগের মেহেদী হাসান রবিন, স্বেচ্ছাসেবকলীগ নেতা মোহাম্মদ আলী সিদ্দিকী, নাইমুর রাজ্জাক তিতাস, বনিসদর খুররুম, সুলতান মন্ডল সজল, নাছিমুল বারী নাসিম, আবু বাসার মানিক, লিটন শেখ, ঢাকা কলেজ ছাত্রলীগ নেতা আহসান হাবীব বাধন, জেলা ছাত্রলীগ নেতা তোহা, মুকুল হোসন, সজিব সাহা, সাব্বির, আতিক প্রমূখ।