বগুড়া র‌্যাবের অভিযানে ৩৩৭ বোতল ফেন্সিডিলসহ ৫ জন গ্রেফতার

স্টাফ রিপোর্টার, অনুসন্ধানবার্তা:
বগুড়া র‌্যাবের অভিযানে ৩৩৭ বোতল ফেন্সিডিলসহ ৫জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। বুধবার (২৯মার্চ) সারিয়াকান্দি থানাধীন ধলিরকান্দি মধ্যপাড়া এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। এসময় মাদক পরিবহনের কাজে ব্যবহৃত দুটি মোটরসাইকেল জব্দ করে র‌্যাব।

গ্রেফতারকৃতরা হলো- দিনাজপুর জেলার বিরামপুর থানাধীন বিজুল মাগুড়া পাড়া এলাকার মৃত মোকলেছার হোসেনের ছেলে দিলবর হোসেন (৩৫), ভাইগর এলাকার নাসির উদ্দিনের ছেলে জাকিরুল ইসলাম (২৮), ফুলবাড়ী থানাধীন রসুলপুর ৯নং ওয়ার্ডের মৃত আঃ জব্বারের ছেলে আশরাফুল ইসলাম (৩৫), একই এলাকার আব্দুল কুদ্দুসের ছেলে ছাবেদুল ইসলাম (২৯) ও বগুড়া জেলার সারিয়াকান্দি থানাধীন বরইপাড়া গোসাইবাড়ী এলাকার মৃত সাইফুল ইসলামের ছেলে শিহাব উদ্দিন (৩৩)।

র‌্যাব জানায়, দিনাজপুর থেকে সিরাজগঞ্জগামী ২টি মোটরসাইকেল যোগে ৫ জন ব্যক্তি মাদকদ্রব্য ফেন্সিডিল বহন করে আসছে এমন সংবাদের ভিত্তিতে বগুড়া জেলার সারিয়াকান্দি থানাধীন ধলিরকান্দি মধ্যপাড়া এলাকায় অভিযান পরিচালনা করা হয়। এসময় ৩৩৭ বোতল ফেন্সিডিল ও দুটি মোটরসাইকেল সহ ৫জনকে গ্রেফতার করা হয়।

র‌্যাব-১২, বগুড়া ক্যাম্পের কোম্পানী কমান্ডার পুলিশ সুপার মীর মনির হোসেন জানান, গ্রেফতারকৃত আসামীদের মধ্যে ১নং আসামী দেলবর হোসেনের বিরুদ্ধে ২টি চুরি ও ২টি মাদক মামলা, ২নং আসামী আশরাফুল ইসলামের বিরুদ্ধে ২টি মাদক মামলা, ৩নং আসামী জাকিরুল ইসলামের বিরুদ্ধে ৩টি মাদক মামলা, ৪নং আসামী ছাবেদুল ইসলামের বিরুদ্ধে ২টি মাদক মামলা এবং ৫নং আসামী শিহাব উদ্দিনের বিরুদ্ধে ২টি ডাকাতি ও ২টি চুরি মামলা রয়েছে। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য বগুড়া জেলার সারিয়াকান্দি থানায় সোপর্দ করা হয়েছে।