বগুড়ায় পিস্তল ও ইয়াবাসহ সন্ত্রাসী হাড়ী জুয়েল গ্রেপ্তার

ইমরান হোসেন ইমন, অনুসন্ধানবার্তা:
বগুড়ায় বিদেশী পিস্তল, গুলি ও ইয়াবা ট্যাবলেটসহ জুয়েল চন্দ্র ওরফে হাড়ী জুয়েল (৪২) নামে এক সন্ত্রাসীকে গ্রেপ্তার করেছে ডিবি পুলিশ। তার বিরুদ্ধে খুন, অস্ত্র ও মাদকসহ একাধিক মামলা রয়েছে।

শুক্রবার বগুড়া সদর থানাধীন কাতিলতলা হাট শিববাটি কালিমন্দির এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত হাড়ী জুয়েল বগুড়া সদরের সাবগ্রাম মালিপাড়া এলাকার মনোরঞ্জন ওরফে কালিপদের ছেলে।

পুলিশ জানায়, শুক্রবার গোপন সংবাদের ভিত্তিতে বগুড়া সদর থানাধীন কাতিলতলা হাট শিববাটি কালিমন্দিরের দক্ষিন পার্শে আ: খালেক চৌধুরী নামে এক ব্যক্তির নির্মানাধীন বাড়ীর নিচতলায় অভিযান চালানো হয়। এসময় ১টি বিদেশী পিস্তল, ২ রাউন্ড গুলি, ১টি ম্যাগজিন ও ৬৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ সন্ত্রাসী হাড়ী জুয়েলকে আটক করা হয়।

[quads id=7]
এবিষয়ে বগুড়া ডিবির ইনচার্জ সাইহান ওলিউল্লাহ জানান, গ্রেপ্তারকৃত আসামীকে ব্যাপক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, সে দীর্ঘ দিন যাবৎ বগুড়া শহরের বিভিন্ন এলাকায় খুন, অস্ত্র ও মাদক ব্যবসাসহ বিভিন্ন সন্ত্রাসীমূলক কর্মকান্ড পরিচালনা করে আসছিল।

এরই ধারাবাহিকতায় শুক্রবার (১৮ নভেম্বর) দিবাগত রাত ১২টা ১০ মিনিটে শিববাটি কালিমন্দির এলাকা থেকে বিদেশী পিস্তল, গুলি, ম্যাগজিন ও ইয়াবা ট্যাবলেট সহ সন্ত্রাসী হাড়ী জুয়েলকে গ্রেপ্তার করা হয়।

তিনি আরো জানান, এ বিষয়ে বগুড়া সদর থানায় অস্ত্র ও মাদকদ্রব্য আইনে পৃথক মামলা দায়েরের পর বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। তার বিরুদ্ধে ইতিপূর্বে খুন, অস্ত্র ও মাদকসহ আরো ৪টি মামলা রয়েছে।