বগুড়ায় রিকসা চালককে কুপিয়ে হত্যা

নিজস্ব প্রতিবেদক, অনুসন্ধানবার্তা:
বগুড়ায় জামাল উদ্দিন খাজা (৫৮) নামে এক রিকসা চালককে নিজ বাড়িতেই কুপিয়ে হত্যা করা হয়েছে। শনিবার (২৬ নভেম্বর) সকালে পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরন করেছে।

নিহত জামাল উদ্দিন খাজা বগুড়া সদরের বৃন্দাবনপাড়া পূর্বপাড়া এলাকার মৃত আমির হোসেন খলিফার ছেলে। তিনি বগুড়া শহরের ফুয়াং বেকারিতে অটোরিকশা চালাতেন।

স্থানীয়রা জানায়, শুক্রবার জামালের স্ত্রী তার ছেলে রিমনকে নিয়ে বাবার বাড়ি চাঁদমুহাতে ওয়াজ মাহফিলের দাওয়াতে যান। একারনে জামাল রাতে তার বাড়িতে একাই ছিলেন। শনিবার সকাল সাড়ে ৭টার দিকে তার ছেলে রিমন বাড়িতে এসে তার বাবাকে ডাকাডাকি করেন।

কিন্তু তাতে কোন সাড়াশব্দ না পেয়ে দীর্ঘসময় পর রিমন স্থানীয়দের সহায়তায় প্রাচীর টপকে বাড়িতে প্রবেশ করে তার ববাবাকে নিজ ঘরের মেঝেতে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখেন। পরে পুলিশ সংবাদ পেয়ে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরন করেন।

আরো পড়ুন- ধুনটে নাবালিকা স্কুল ছাত্রীকে নিয়ে উধাও কিশোর!

এবিষয়ে ফুলবাড়ি ফাঁড়ির ইনচার্জ এসআই জালাল উদ্দিন জানান, রিকসা চালকের মরদেহ উদ্ধারের পর ময়না তদন্তের জন্য শজিমেক হাসপাতালে পাঠানো হয়েছে। হত্যাকাণ্ডের ঘটনায় জড়িত সন্দেহে জামালের ভগ্নীপতি মোজাফফর হোসেনকে আটক করা হয়েছে।