বগুড়ার আদালতে পুলিশ হেফাজত থেকে পালিয়ে যাওয়া সেই আসামী গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার, অনুসন্ধানবার্তা:
বগুড়ার আদালত প্রাঙ্গনে পুলিশ হেফাজত থেকে পালিয়ে যাওয়া সেই আসামীকে গ্রেপ্তার করেছে ডিবি পুলিশ। সোমবার (২২ মে) বগুড়া সদরের নওদাপাড়া গ্রামের জঙ্গলের মধ্যে পরিত্যাক্ত বাড়ি থেকে ওই আসামীকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত আসামী ইমরান হোসেন ওরফে চঞ্চল (৩২) বগুড়া জেলা সদরের বারপুর লাইলিপাড়া এলাকার জাহাঙ্গীর আলম ওরফে আফজালের ছেলে।

ডিবি পুলিশ জানায়, ২০২২ সালের ৭ সেপ্টেম্বর ইমরান হোসেন ওরফে চঞ্চলের বিরুদ্ধে বগুড়া জেলার গাবতলী থানায় একটি মামলা দায়ের হয়। মামলা নং-০৬। ওই মামলায় ইমরান হোসেন ওরফে চঞ্চলকে গ্রেপ্তার করে গত ২১ মে বিজ্ঞ আদালতে প্রেরণের জন্য বগুড়ার বিজ্ঞ চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত ভবনের পশ্চিম-উত্তর পাশের্^র গেটে আসামীকে স্কট গাড়ী থেকে নামানোর সময় সে কৌশলে দৌড়ে পালিয়ে যায়। এঘটনার পর থেকেই বগুড়া জেলা পুলিশের বিভিন্ন দল ওই আসামীকে গ্রেপ্তারের জন্য নওগাঁ জেলার পত্নীতলা থানা ও বগুড়া জেলার সদর, গাবতলী, শিবগঞ্জ থানা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে। একপর্যায়ে ২২ মে সকাল ৭টার দিকে বগুড়া সদরের নওদাপাড়া গ্রামের জঙ্গলের মধ্যে পরিত্যাক্ত বাড়ি থেকে ওই আসামীকে গ্রেপ্তার করা হয়।

এবিষয়ে বগুড়া ডিবির ইনচার্জ সাইহান ওলিউল্লাহ জানান, আদালত প্রাঙ্গনে পুলিশের হেফাজত থেকে পালিয়ে যাওয়া আসামী ইমরান হোসেন ওরফে চঞ্চলের বিরুদ্ধে ইতিপূর্বে ডাকাতির চেষ্টা, চুরি ও মাদক আইনে ৩টি মামলা রয়েছে। এছাড়া গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে বগুড়া সদর থানায় পুলিশ হেফাজত থেকে পালিয়ে যাওয়া সংক্রান্তে আরো একটি মামলা দায়েরের পর বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।