বগুড়ার উপ-নির্বাচনে হিরো আলম প্রার্থী

নিজস্ব প্রতিবেদক, অনুসন্ধানবার্তা:
বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসন থেকে এমপি পদে জাতীয়পার্টির লাঙ্গল প্রতীকে নির্বাচন করতে চান চলচিত্র প্রযোজক এবং অভিনেতা হিরো আলম। তবে মনোনয়ন না পেলে স্বতন্ত্র থেকে তিনি এমপি নির্বাচন করবেন বলে জানিয়েছেন।

রবিবার রাতে বিষয়টি নিশ্চিত করে হিরো আলম বলেন, ইতোমধ্যে তফসিল ঘোষণা হয়েছে, আমি আবারও নির্বাচন করতে যাচ্ছি। জাতীয় পার্টি থেকে মনোনয়ন চাইবো না দিলে অবশ্যই স্বতন্ত্র প্রার্থী হয়ে নির্বাচনে অংশ নিব।

তবে হিরো আলম বলেন, চলচ্চিত্রের সাথে নিজেকে মনে প্রাণে জড়িয়ে ফেলেছি। নির্বাচিত হলে চলচ্চিত্র শিল্প, শিল্পীদের সমস্যার কথা তুলে ধরবো।

পাশাপাশি আমি গরীব দুঃখী মানুষের জন্য কাজ করি। বাংলার গরীব তথা এলাকার গরীব দুঃখীদের পাশে থেকে সেবা দিব। যা আগেও করেছি।

জাতীয় পার্টির কোন গ্রুপ থেকে মনোনয়ন চাচ্ছেন প্রশ্ন করা হলে হিরো আলম জানান, রওশান এরশাদ গ্রুপ থেকেও মনোনয়ন চেয়েছি, তারা নির্বাচনে সব আসনে মনোনয়ন দিবে। এছাড়াও জিএম কাদের গ্রুপের সাথেও কথা বলেছি। তারা বলেছেন, নির্বাচনে এখনও যাওয়ার সিদ্ধান্ত হয়নি। কয়েকদিন পর জানাবো।

নির্বাচনে বিজয়ী হওয়ার বিষয়ে হিরো আলম বলেন, একদিনে হিরো আলম হইনি, একবার ভোট করেছি, কিন্তু হতে পারিনি। আবারও চেষ্টা করবো। একদিন বিজয়ী হয়ে দুঃখী মানুষ এবং চলচ্চিত্রের জন্য কাজ করতে চাই

উল্লেখ্য, ২০১৮ সালের ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণের জন্য জাতীয় পার্টির মনোনয়ন চেয়েছিলেন হিরো আলম। তবে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন কর্মকর্তার কাছে মনোনয়ন দাখিল করেও দুই দফায় যাচাই-বাছাই করার পর তার সেই মনোনয়ন বাতিল করা হয়।

পরবর্তীতে হাইকোর্টে গিয়ে প্রার্থিতা ফিরে পান তিনি। তবে প্রার্থিতা ফিরে পেয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিয়ে হেরে যান হিরো আলম।