বগুড়া কারাগারে অস্ত্র মামলায় সাজাপ্রাপ্ত আসামীর মৃত্যু

স্টাফ রিপোর্টার, অনুসন্ধানবার্তা:
বগুড়ার কারাগারে অস্ত্র মামলায় সাজাপ্রাপ্ত আসামী শাহজামাল (৭০) নামে এক কয়েদির মৃত্যু হয়েছে। মঙ্গলবার রাতে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ওই কয়েদীর মৃত্যু হয়।

বুধবার দুপুর দেড়টার দিকে তার মৃতদেহ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। নিহত শাহজামাল বগুড়ার শেরপুর উপজেলার আদমজামুর গ্রামের মৃত হাসেন আলীর ছেলে।

বগুড়ার ছিলিমপুর মেডিকেল পুলিশ ফাঁড়ির সহকারী উপ-পরিদর্শক রকিবুল হাসান জানান, অস্ত্র মামলায় শাহজামাল ২০২১ সালের ২১ জানুয়ারি থেকে বগুড়ার কারাগারে ছিলেন। তার কয়েদি নম্বর ১২৩৪। তিনি দীর্ঘদিন ধরে কিডন রোগে আক্রান্ত ছিলেন।

মঙ্গলবার রাতে কারাগারের ভিতর শাহজামাল অসুস্থ হয়ে গেলে তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

Click to read English news: Drug dealer arrested with 4 kg ganja in Bogra

এবিষয়ে বগুড়ার জেল সুপার আনোয়ার হোসেন বলেন, শাহজাহান কিডনী জনিত রোগে ভুগছিল। মঙ্গলবার রাতে হঠাৎ গুরুতর অসুস্থ হলে তাকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা তাকে মৃত ঘোষণা করেন। বুধবার দুপুর দেড়টারন দিকে ময়নাতদন্ত শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।