বগুড়া সেনানিবাসে সশস্ত্র বাহিনী দিবস উদযাপন

নিজস্ব প্রতিবেদক, অনুসন্ধানবার্তা:
২১ নভেম্বর সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে বগুড়া সেনানিবাসে দিবসটি পালিত হয়েছে। দিবসটি পালন উপলক্ষে সংবর্ধনা অনুষ্ঠানে ১৩৫ জন বীর মুক্তিযোদ্ধাগণ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে আগত বীর মুক্তিযোদ্ধাসহ অতিথিদেরকে অভ্যর্থনা জানান ব্রিগেডিয়ার জেনারেল মোঃ খায়রুল ইসলাম, এনডিসি, এএফডব্লিউসি, পিএসসি।

এসময় প্রধান অতিথি তার স্বাগত ভাষণে স্মরণ করেন সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে এবং শ্রদ্ধা জানান অগণিত বীর শহীদদের ও সাহসী বীর মুক্তিযোদ্ধাদের। যাদের আত্মত্যাগে অর্জিত হয়েছে দেশের স্বাধীনতা।

প্রধান অতিথির বক্তব্যে ব্রিগেডিয়ার জেনারেল মোঃ খায়রুল ইসলাম বলেন, ৭১ এর মুক্তিযুদ্ধে বগুড়া অঞ্চলের অসীম সাহসিকতা, সহযোগিতা রয়েছে।

তিনি আরো বলেন, আধুনিক প্রযুক্তিসমৃদ্ধ সামরিক সরঞ্জাম দিয়ে সশস্ত্র বাহিনীকে আরও শক্তিশালী করতে বর্তমান সরকার সবসময় আন্তরিক রয়েছেন।

আরো পড়ুন- ধুনটে জেজেডি ফ্রেন্ডস ফোরামের মথুরাপুর ইউনিয়ন কমিটি গঠন উপলক্ষে বৃক্ষ রোপন কর্মসূচি পালিত

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বগুড়া-৫ (শেরপুর-ধুনট) আসনের জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব হাবিবর রহমান, রাজশাহীর সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা, বগুড়ার জেলা প্রশাসক জিয়াউল হক, বগুড়া প্রেসক্লাবের সভাপতি মাহমুদুল আলম নয়ন, সিনিয়র সহ-সভাপতি আব্দুস সালাম বাবু, সাবেক সিনিয়র সহ-সভাপতি জিয়া শাহীন, ধুনট আওয়ামীলীগের সভাপতি অধ্যাপক টিআইএম নূরুন্নবী তারিকসহ সামরিক ও মুক্তিযোদ্ধা বেসামরিক প্রশাসনের কর্মকর্তাবৃন্দ, গণ্যমান্য ব্যক্তিবর্গ ও সাংবাদিকবৃন্দ।