বগুড়া-৫ আসনের এমপি হাবিবর রহমানের স্ত্রীর ইন্তেকাল

স্টাফ রিপোর্টার, অনুসন্ধানবার্তা:
বগুড়া-৫ (শেরপুর-ধুনট) আসনের এমপি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব হাবিবর রহমানের স্ত্রী খাদিজা হাবিব (৭৩) ইন্তেকাল করেছেন। শুক্রবার (১০ মার্চ) ভোর ৫টার দিকে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন।

মৃত্যুকালে তিনি এক ছেলে, এক মেয়ে ও নাতি-নাতনীসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। তার একমাত্র ছেলে ধুনট উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক প্রকৌশলী আসিফ ইকবাল সনি এবং একমাত্র মেয়ে ফারজানা দিবা পেশায় একজন চিকিৎসক।

শুক্রবার বাদ আসর শেরপুর উপজেলার দুবলাগাড়ি ঈদগাহ মাঠে প্রথম জানাজা এবং ধুনট উপজেলার জালশুকা ঈদগাহ মাঠে দ্বিতীয় জানাজা শেষে জালশুকা পারিবারিক কবরস্থানে মরহুমার মরদেহ দাফন করা হয়েছে।

এদিকে খাদিজা হাবিবের মৃত্যুতে ও শোক সন্তোপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করে বিবৃতি দিয়েছেন বগুড়া জেলা আওয়ামীলীগের সভাপতি মজিবর রহমান মজনু, সাধারণ সম্পাদক ও বগুড়া-৬ আসনের এমপি রাগেবুল হাসান রিপু, বিএনপির সাবেক এমপি গোলাম মোহাম্মদ সিরাজ, ধুনট উপজেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যাপক টিআইএম নূরুন্নবী তারিক, ধুনট উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল হাই খোকন, ধুনট ইউএনও সঞ্জয় মোহন্ত, ধুনট থানার ওসি রবিউল ইসলাম, ধুনট উপজেলা বিএনপির আহবায়ক সাবেক উপজেলা চেয়ারম্যান তৌহিদুল আলম মামুন, যুগ্ন আহবায়ক হাতেমুজ্জামান, ভাইস চেয়ারম্যান মহসীন আলম, পপি রানী সহ সরকারি কর্মকর্তা ও বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ।