বগুড়ার সোনাতলা ইউএনও’র স্বামীকে মারপিট, আ’লীগ নেতার ছেলে আটক

সোনাতলা (বগুড়া) প্রতিনিধি: অনুসন্ধানবার্তা
বগুড়ার সোনাতলা উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) স্বামীকে মারপিটের ঘটনায় ঘটনায় আ’লীগ নেতার ছেলেসহ দুইজনকে আটক করেছে পুলিশ।

আটককৃতরা হলেন- সোনাতলা উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মাহবুবুল আলম বুলুর ছেলে শামীম হোসেন ও নাতি আলিফ হোসেন।

সোনাতলা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সাঈদা পারভীন জানান, শনিবার বিকাল ৫টার দিকে সোনাতলা উপজেলা পরিষদ চত্বরের ব্যাটমিন্টন খেলাকে কেন্দ্র করে সরকারি বিভিন্ন কর্মকর্তাকে গালিগালাজ করেন সোনাতলা উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক চেয়ারম্যান মাহবুবুল আলম বুলুর ছেলে শামীম হোসেন।

তখন ছিলেন তার স্বামী আলামিন সিকদার ও ড্রাইভার ফেরদৌস হোসেন। এ সময় গালিগালাজের প্রতিবাদ করলে তার স্বামী আলামিন সিকদারকে লাথি মারেন শামীম হোসেন। এতে চিকিৎসাজনিত কারণে আলামিন সিকদারের শরীরে লাগানো একটি স্ক্রু খুলে যায় এবং তিনি গুরুতর আহত হন।

আরো পড়ুন- কাজিপুরে মাদক ব্যবসায়ীসহ ৫ জন গ্রেপ্তার

ইউএনও আরও বলেন, সম্প্রতি বিদেশে আমার স্বামীর হার্টে অপারেশন করা হয়েছে। বুকের হাড়ে স্ক্রু বসানো আছে। শামিম ও তার ছেলের হামলায় তার স্বামীর বুকের স্ক্রু ডিসপ্লেস হয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে।

তবে মারধরের বিষয়টি অস্বীকার করে শামিমের বাবা উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মাহবুব আলম বুলু বলেন, ইউএনওর স্বামীকে আমার ছেলে মারধর করেনি। একটু ধাক্কা-ধাক্কি হয়েছে। সন্ধ্যার আগে দিয়ে ইউএনওর বাসভবনের সামনে দিয়ে যাওয়ার সময় আমার ছেলের সঙ্গে তার ধাক্কা লাগে। এতে ইউএনওর স্বামী উত্তেজিত হয়ে পড়েন। এ সময় ধাক্কা-ধাক্কি হয়েছে বলে দাবি করেন তিনি।

এবিষয়ে সোনাতলা থানার অফিসার ইনচার্জ (ওসি) সৈকত হাসান জানান, ইউএনও’র স্বামীকে মারপিটের অভিযোগে শামীম হোসেন ও আলিফ হোসেন নামে দুই জনকে আটক করা হয়েছে।