বগুড়ায় সোনাতলা উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ধর্ষণ মামলা

নিজস্ব প্রতিবেদক, অনুসন্ধানবার্তা: বগুড়া
বগুড়ার সোনাতলা উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সুজন কুমার ঘোষের বিরুদ্ধে এক গৃহবধূকে ধর্ষণের অভিযোগ উঠেছে। মঙ্গলবার বিকেলে সোনাতলা থানায় ওই নারী বাদী হয়ে মামলা দায়ের করেছে। অভিযুক্ত ছাত্রলীগ নেতা সুজন কুমার ঘোষ নামাজখালী গ্রামের সুভাষ ঘোষের ছেলে।

মামলাসূত্রে জানা যায়, ভুক্তভোগী গৃহবধূ দুই সন্তানের জননী। তার স্বামী বগুড়া শহরে শ্রমিকের কাজ করেন। প্রতিদিন কাজের কারনে সকালে বাড়ি থেকে বের যান ও রাতে বাড়িতে ফেরেন। এই সুযোগে ছাত্রলীগ নেতা সুজন গত তিন বছর ধরে ওই গৃহবধুকে ধর্ষণ করে আসছেন।

বিষয়টি গোপন রাখার জন্য তিনি দলীয় প্রভাব খাটিয়ে ওই নারীকে হুমকি দিয়ে আসছিল। গত ২৫শে জুলাই সুজন ওই গৃহবধূকে আবারো ধর্ষণ করেন।

একপর্যায়ে ওই নারী তার স্বামীকে ঘটনার বিস্তারিত খুলে বলেন। পরে মঙ্গলবার সোনাতলা থানায় ওই নারী (৩০) বাদী হয়ে ধর্ষন মামলা দায়ের করেন।

সোনাতলা থানার অফিসার ইনচার্জ (ওসি) জালাল উদ্দিন জানান, গৃহবধূর অভিযোগের ভিত্তিতে ধর্ষণ মামলা দায়ের হয়েছে। অভিযুক্ত ছাত্রলীগ নেতা সুজনকে গ্রেপ্তারে অভিযান চলছে।

তবে এ ব্যাপারে সোনাতলা উপজেলা ছাত্রলীগের সভাপতি মাহমুদুল হাসান জানান, মামলার কথা শুনেছি, যদি প্রমাণিত হয়, অবশ্যই তার বিচার হবে এবং দলও তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করবে।