বগুড়ায় অসামাজিক কার্যকলাপের অভিযোগে যমুনা রিসোর্ট থেকে ৭ জন আটক

নিজস্ব প্রতিবেদক, অনুসন্ধানবার্তা:
বগুড়ায় অসামাজিক কার্যকলাপের অভিযোগে ৪ জন পুরুষ ও ৩ জন নারীকে আটক করা হয়েছে।

রবিবার (৯ অক্টোবর) দুপুরে বগুড়া সদর থানার ওসি নুরে আলমের নেতৃত্বে বগুড়া শহরের ঝোপগাড়ির যমুনা রিসোর্টে এই অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।

জানাগেছে, বগুড়া শহরের ঝোপগাড়ি এলাকায় একটি বাসা ভাড়া নিয়ে মনির নামের এক ব্যক্তি সাংবাদিক পরিচয় দিয়ে দীর্ঘদিন ধরে আবাসিক হোটেলের নামে দেহব্যবসা চালিয়ে আসছিল।

রবিবার (৯ অক্টোবর) দুপুরে বগুড়া সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) নুরে আলমের নেতৃত্বে অভিযান চালিয়ে ৪ জন পুরুষ ও ৩ জন নারীসহ মোট ৭ জনকে আটক করে।

এদিকে দীর্ঘদিনেও অসামাজিক কার্যকলাপ বন্ধ না হওয়ায় হোটেলটির বিভিন্ন আসবাবপত্র ভেঙ্গে দিয়েছে এলাকাবাসী। পরে পুলিশ হোটেলের প্রধান ফটকে তালা দিয়ে বন্ধ করে দিয়েছেন।

এবিষয়ে স্থানীয়রা অভিযোগ করে জানান, মনির নামে এক ব্যক্তি সাংবাদিক পরিচয় দিয়ে দেহ ব্যবসা চালিয়ে আসছিল। এতে এলাকার যুব সমাজ নষ্ট হয়ে যাচ্ছিল।

আরো পড়ুন- ধুনটে আ’লীগের সম্মেলন উপলক্ষে কর্মী সমাবেশ

তবে এবিষয়ে বগুড়া সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) নুরে আলম জানান, অসামাজিক কার্যকলাপের অভিযোগে ওই হোটেলে অভিযান পরিচালনা করা হয়। এসময় ৪ জন পুরুষ ও ৩ জন নারীসহ মোট ৭ জনকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে মামলা দিয়ে আদালতে পাঠানো হয়েছে।

উল্লেখ্য, এর আগেও ১ অক্টোবর যমুনা রিসোর্টে একই অভিযোগে নারী-পুরুষসহ ৮ জনকে আটক করে বগুড়া সদর থানা পুলিশ। আটককৃতদের মধ্যে ৪ জন নারী এবং বাকি ৪ জন পুরুষ ছিলেন।