বগুড়া প্রতিনিধি:

বগুড়া সদর উপজেলার ফাঁপোর ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক মমিনুল ইসলাম রকিকে (৪০) কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

মঙ্গলবার (২৭ জুলাই) রাত সাড়ে ৯ টার দিকে বগুড়া সদরের ফাঁপোড় ইউনিয়নের ফাঁপোড় হাটখোলায় তাকে কুপিয়ে হত্যা করা হয়।

নিহত মমিনুল হক রকি ফাঁপোড় ইউনিয়নের মন্ডলপাড়া গ্রামের সিরাজুল ইসলামের ছেলে এবং তিনি আসন্ন ফাঁপোর ইউপিতে চেয়ারম্যান পদপ্রার্থী ছিলেন।

স্থানীয় আব্দুর রহমান নামের এক ব্যাক্তি জানান, মঙ্গলবার রাত সাড়ে ৮ টার দিকে রকি মসজিদে এশার নামাজ আদায় করে বাড়ি ফিরছিলেন।

এসময় মসজিদের পেছনে হাটখোলা এলাকায় পৌঁছালে ১৫ থেকে ২০ জন দুর্বৃত্তরা রকিকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে মাথা সহ পুরো শরীরে জখম করে।

এরপর স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে প্রথমে অটোরিকশায় করে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসে। সেখানে কর্তব্যরত চিকিৎসারা তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের খালাতো ভাই শাহাদত হোসেন সনি বলেন, এলাকার মাদকাসক্ত ও বখাটে যুবকেরা আমার ভাইকে হত্যা করেছে। আমার ভাই তাদের খারাপ কাজে বাঁধা দিত এ নিয়ে শত্রুতার কারণে তারা আমার ভাইকে খুন করেছে।

এবিষয়ে বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার ফয়সাল মাহমুদ বলেন, আমরা প্রাথমিকভাবে নিশ্চিত হয়েছি, নিহতর সাথে থাকা স্থানীয় কিছু বখাটে যুবক দ্বারা সে খুন হয়েছে। খুনীদের চিহ্নিতে করে তাদের গ্রেফতারে অভিযান চলছে।

এদিকে রকি নিহতের সংবাদ পেয়ে বগুড়া সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আবু সুফিয়ান শফিক, সাধারণ সম্পাদক মাহাফুজুল আলম রাজ, জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আল রাজী জুয়েল স্বজনদের সমবেদনা জানাতে যান।

এ সময় আবু সুফিয়ান বলেন, আমরা আমাদের সংগঠনের নেতার হত্যার বিচার চাই।