বগুড়ায় ছাত্রীকে ধর্ষণ, কলেজ শিক্ষক গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, অনুসন্ধানবার্তা:
বগুড়ায় ছাত্রীকে ধর্ষণের অভিযোগে সরকারি আজিজুল হক কলেজের এক শিক্ষককে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার গ্রেপ্তারকৃত ওই শিক্ষককে আদালতে সোপর্দ করা হয়েছে।

গ্রেপ্তারকৃত শিক্ষক জিন্নাতুল ইসলাম প্রামানিক সরকারি আজিজুল হক কলেজের হিসাব বিজ্ঞান বিভাগের সহযোগি অধ্যাপক।

মঙ্গলবার রাতে হিসাববিজ্ঞান বিভাগের ৪র্থ বর্ষের এক শিক্ষার্থী নিজে বাদী হয়ে ওই শিক্ষকের বিরুদ্ধে বগুড়া সদর থানায় ধর্ষণ মামলা দায়েরের পর পরই শহরের চকসূত্রাপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

জানাগেছে, গত ৩ বছর আগে প্রাইভেট পড়ার মাধ্যমে শিক্ষক জিন্নাতুলের সাথে ওই মেয়ের পরিচয় হয়। পরে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এক পর্যায়ে ওই মেয়েকে প্রতারণামূলকভাবে শারীরিক সম্পর্ক করতে বাধ্য করে জিন্নাতুল।

আরো পড়ুন- বগুড়ায় রোপা-আমন ধান ঘরে তুলতে ব্যস্ত কৃষক

এছাড়া শিক্ষক জিন্নাতুল ওই মেয়ের নগ্ন ছবি ও ভিডিও তুলে শারীরিক, মানসিক নির্যাতন এবং ফেসবুকে ছড়িয়ে দেয়ার হুমকি প্রদান করে আরও একাধিকবার শারীরিক সম্পর্ক করতে বাধ্য করে। গত ১০ অক্টোবর নিজ বাড়িতে ওই শিক্ষক সর্বশেষ ধর্ষণ করে।

এতে ওই মেয়ে অন্তঃসত্ত্বা হয়ে পড়লে গত ৩১ অক্টোবর স্থানীয় একটি রেস্টুরেন্টে বসে সন্তান নষ্টের জন্য হুমকি দেয় এবং মারপিট করে। পরে ওই মেয়ে গত মঙ্গলবার সকালে বগুড়া সদর থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা বগুড়া সদর থানার এসআই জেবুন নেছা জানান, এক শিক্ষার্থীর দায়েরকৃত ধর্ষণ মামলায় অভিযুক্ত শিক্ষক জিন্নাতুলকে আটক করে পুলিশ। বুধবার তাকে আদালতে সোপর্দ করা হয়েছে।