বগুড়ায় আবারো ট্রাকের ধাক্কায় নারীসহ আরো দুইজন নিহত

নিজস্ব প্রতিবেদক, অনুসন্ধানবার্তা, বগুড়া:
বগুড়ায় আবারো বেপরোয়া এক ট্রাকের ধাক্কায় আরো এক নারীসহ দুইজন সিএনজি অটোরিক্সার যাত্রী নিহত হয়েছেন। শনিবার (৯ এপ্রিল) রাত ৮টার দিকে বগুড়ার শাজাহানপুর উপজেলার খোট্টাপাড়ার তিনপুকুর এলাকায় এই ঘটনা ঘটে।

নিহতরা হলো- বগুড়ার গাবতলী উপজেলার বাগবাড়ী নিজগ্রাম এলাকার মৃত সৈয়দ আলীর ছেলে আব্দুল বাকি (৫০) এবং একই উপজেলার কলাকুপা এলাকার আব্দুল মমিনের স্ত্রী সুমি আক্তার ওরফে পুতুল (২৫)।

এই ঘটনায় দুই শিশুসহ আরও ৩ জন গুরুতর আহত হয়েছেন। তারা সবাই বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

বগুড়ার কৈগাড়ী পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর সৈকত হাসান জানান, শাজাহানপুরের মাদলা থেকে একটি সিএনজি ৫ জন যাত্রী নিয়ে গাবতলীর বাগবাড়ীর দিকে যাচ্ছিল। পথিমধ্যে খোট্টাপাড়ার তিনপুকুর এলাকায় গাবতলী থেকে বগুড়াগামী একটি ট্রাক ওই সিএনজিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই এক নারীসহ দুই যাত্রী নিহত হন। এতে গুরুতর আহত হন দুই শিশুসহ তিন জন। তাদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বগুড়ার শাজাহানপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল্লাহ আল মামুন বলেন, নিহত দুই জনের লাশ শজিমেক হাসপাতালের মর্গে রয়েছে। এছাড়া আহতরা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

উল্লেখ্য, শনিবার (৯ এপ্রিল) সকাল ৮টার দিকে বগুড়া-সান্তাহার সড়কের কাহালু উপজেলার বিবিরপুকুর নামকস্থানে ট্রাকের ধাক্কায় মাহবুবুর রহমান ফারুক (৬৫) নামে এক আইনজীবী নিহত হন। নিহত আইনজীবী মাহবুবুর রহমান দুপচাঁচিয়া উপজেলার খিয়ালী মধ্যাপড়া গ্রামের মৃত আইজউদ্দীনের ছেলে এবং তিনি বগুড়া আইনজীবী সমিতির সাবেক সহ-সভাপতি ছিলেন। তবে লাইসেন্স বিহীন বেপরোয়া গাড়ি চালকদের কারনে প্রায় প্রতিদিনই সড়কে প্রাণহানীর ঘটনা ঘটছে বলে মনে করছেন স্থানীয়রা।