বগুড়ায় ট্রাকের ধাক্কায় এক আইনজীবী নিহত

নিজস্ব প্রতিবেদক, অনুসন্ধানবার্তা, বগুড়া:
বগুড়ায় ট্রাকের ধাক্কায় মাহবুবুর রহমান ফারুক (৬৫) নামে এক আইনজীবী নিহত হয়েছেন। শনিবার (৯ এপ্রিল) সকাল ৮টার দিকে বগুড়া-সান্তাহার সড়কের কাহালু উপজেলার বিবিরপুকুর নামকস্থানে এই দুর্ঘটনা ঘটে।

নিহত আইনজীবী মাহবুবুর রহমান দুপচাঁচিয়া উপজেলার খিয়ালী মধ্যাপড়া গ্রামের মৃত আইজউদ্দীনের ছেলে এবং তিনি বগুড়া আইনজীবী সমিতির সাবেক সহ-সভাপতি ছিলেন।

কাহালু থানার ওসি আমবার হোসেন জানান, এ ঘটনায় ট্রাকটি জব্দ করা হয়েছে। তিনি আরো জানান, মাহবুবুর রহমান মোটরসাইকেলযোগে তার গ্রামের বাড়ি থেকে বগুড়ার আদালতে যাচ্ছিলেন। পথিমধ্যে কাহালু উপজেলার বিবিরপুকুর নামকস্থানে সড়কে স্প্রীডব্রেকারে গতি কমিয়ে দেন।

এসময় পিছন থেকে বালুবাহী একটি ট্রাক (সিলেট ড-১১-২১৬৭) মোটরসাইকেলসহ তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মাহবুবুর রহমান মারা যান। দুর্ঘটনার পরপরই ট্রাক ফেলে রেখে ড্রাইভার ও হেলপার পালিয়ে যায়। পরে সংবাদ পেয়ে লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

এব্যাপারে বগুড়া বার জেলা আইনজীবী সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট রিয়াজুল জান্নাত প্রিন্স জানান, সিনিয়র আইনজীবী মাহবুবুর রহমানের মৃত্যুতে বগুড়া জেলা আইনজীবী সমিতি শোকাহত। তার প্রতি সম্মান রেখে আগামী রবিবার (১০ এপ্রিল) আদালতের বিচারিক কার্যক্রম বন্ধ থাকবে।