বগুড়ায় ডাকাতির প্রস্তুতিকালে র‌্যাবের অভিযানে ৯ জন গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, অনুসন্ধানবার্তা :
বগুড়া জেলা সদরের মহিষবাথান এলাকায় ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্র সহ ৯ জনকে গ্রেফতার করেছে র‌্যাব।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারে, বগুড়া জেলার সদর থানাধীন মহিষবাথান এলাকায় কতিপয় ব্যক্তি ডাকাতির উদ্দেশ্যে অস্ত্রসস্ত্রে সজ্জিত হয়ে শলাপরামর্শ করছে।

এমন তথ্যের ভিত্তিতে বৃহস্পতিবার রাত ১০টার দিকে র‌্যাবের একটি দল মহিষবাথান সরকারপাড়া এলাকার জনৈক মোখলেসুর রহমান (৬০) এর নির্মানাধীন ভবনের নিচতলায় অভিযান পরিচালনা করে ৯ ডাকাতকে গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে ৫টি ছুরি, ১টি রশি এবং মোবাইল উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো- বগুড়া সদর থানাধীন -চেলোপাড়া এলাকার নুরু মিয়ার ছেলে রুবেল (২৭), লাইনপট্টি এলাকার মোয়াজ্জেম গাজীর ছেলে বেলাল গাজী (৫০), চেলোপাড়ার মৃত মদন চৌধুরীর ছেলে ব্রজ (৩০), একই এলাকার মৃত আনোয়ার হোসেনের ছেলে ইমরান হোসেন (২২), উত্তর চেলোপাড়া এলাকার মৃত জীবন দাসের ছেলে জীবন দাস (৩২), মৃত চিনা ব্যাপারীর ছেলে ভোট মিয়া (৩০), মৃত লাল্টুর ছেলে কাজল (২৩), ফুলবাড়ি উত্তর পাড়া এলাকার মৃত আবজালের ছেলে শাফি খাঁ (৩০), মৃত শকম ব্যাপারীর ছেলে রবিউল (২৮)।

র‌্যাব-১২, বগুড়া ক্যাম্পের কোম্পানী কমান্ডার ও স্কোয়াড্রন লীডার মোঃ সোহরাব হোসেন জানান, গ্রেফতারকৃত ৯ ডাকাতের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য বগুড়া জেলার সদর থানায় হস্তান্তর করা হয়েছে।