বগুড়ায় তহুরুননেছা মহিলা সংসদ ও প্রশিক্ষণ কেন্দ্রের ত্রি-বার্ষিক নির্বাচনে মনোনয়ন দাখিল

স্টাফ রিপোর্টার, অনুসন্ধানবার্তা :
বগুড়ায় তহুরুননেছা মহিলা সংসদ ও প্রশিক্ষণ কেন্দ্রের কার্যনির্বাহী পরিষদের ত্রি-বার্ষিক নির্বাচন উপলক্ষে মনোনয়ন পত্র দাখিল করেছেন প্রাথীরা। শুক্রবার সকালে সংগঠনের কার্যালয়ে মনোনয়ন পত্র দাখিল করা হয়।

নির্বাচনী তফসীল অনুযায়ী কার্যনির্বাহী পরিষদ ২০২১-২০২৪ গঠনের লক্ষে শুক্রবার সকাল থেকে নির্বাচন উপপরিষদের আহবায়ক সংসদ সভানেত্রী ও বগুড়া জেলা প্রশাসক পত্নী মিসেস শামীমা আক্তার এর নিকট এসব মনোনয়ন পত্র জমা দেয়া হয়।

নির্বাচন পরিচালনা করছেন জেলা সিনিয়র নির্বাচন কর্মকর্তার প্রতিনিধি শিবগঞ্জ উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. আনিছুর রহমান।

এসময় উপস্থিত ছিলেন সহকারি কমিশনার রেবেকা সুলতানা, সংসদ উপদেষ্টা প্রফেসর হোসনে আরা হায়দার প্রমুখ।

এসময় সহ-সভানেত্রী পদে ৩জন মনোনয়ন পত্র জমা দেন। তারা হলেন- অধ্যক্ষ ফজিলাতুন্নেছা, অধ্যক্ষ খাদিজা খাতুন শেফালী ও এ্যাডভোকেট লাইজিন আরা লিনা।

সাধারণ সম্পাদক পদে অধ্যাপিকা মাহমুদা হাকিম (বর্তমান সাধারণ সম্পাদক), যুগ্ম সাধারণ সম্পাদক পদে আনজু মান আরা বেগম, কোষাধ্যক্ষ পদে নাসিম নাহার বারী, কুটির শিল্প পদে নাজমা বেগম, সাংস্কতিক ও ক্রীড়া পদে মর্জিনা মোত্তালিব, হাসিনা খাতুন, সাহিত্য ও পাঠাগার পদে নুরজিয়া জাহান, প্রচার ও আপ্যায়ন পদে হেফাজত আরা মিরা, ধর্মীয় সম্পাদিকা পদে লিজা মনোনয়ন পত্র জমা দেন।

এছাড়াও ১৩টি সদস্য পদে ১৫টি মনোনয়ন পত্র জমা দেয়া হয়েছে।

২৫ সেপ্টেম্বর মনোনয়ন বাছাই, আগামী ৩০ সেপ্টেম্বর প্রত্যাহার, ১লা অক্টোবর প্রতীক বরাদ্দ ও ৮ অক্টোবর নির্বাচন অনুষ্ঠিত হবে।