বগুড়ায় নিখোঁজ দুই নৈশ প্রহরীর লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, অনুসন্ধানবার্তা :
বগুড়ায় নিখোঁজ হওয়ায় দুই নৈশ প্রহরীর লাশ উদ্ধার করেছে পুলিশ। তারা বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প করপোরেশনের (বিসিক) বগুড়া শিল্পনগরীর মাসুদ মেটালের নৈশ প্রহরী ছিলেন।

শুক্রবার (২৫ ফেব্রুয়ারী) বিকেলে ওই কারখানার বর্জ্য জল নিষ্কাশনের ট্যাংক থেকে তাদের লাশ উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে পাঠিয়েছে পুলিশ।

নিহতরা হলো- বগুড়া সদর উপজেলার সরলপুর এলাকার জব্বার আলীর ছেলে আব্দুল হান্নান (৪৫) ও শিবগঞ্জ উপজেলার সাগরকান্দি গ্রামের মৃত হাসু প্রমাণিকের ছেলে সামছুল হক (৬০)।

মাসুদ মেটালের সত্ত্বাধিকারী সাজ্জাদুর রহমান জানান, নৈশ প্রহরী হান্নান ও সামছুল বৃহস্পতিবার ভোর থেকে নিখোঁজ ছিলেন। ঐদিনই হান্নানের মুঠোফোন নম্বর থেকে তার কাছে ক্ষুদে বার্তা পাঠানো হয়। সেখানে লেখা ছিল নিখোঁজ দুইজনের খোঁজ পেতে হলে ৫ লাখ টাকা দিতে হবে এবং লালমনিরহাট জেলায় টাকা নিয়ে যেতে হবে।

তিনি আরও জানান, শুক্রবার সকালেও হান্নানের মুঠোফোন নম্বর থেকে আবারো ক্ষুদে বার্তা পাঠানো হয়। এবং বলা হয় সামনে তোদের জন্য বড় বিপদ অপেক্ষা করছে। মুঠোফোনে এ ধরণের হুমকি পেয়ে কারখানার চারপাশে ভাবে খোঁজাখুঁজি শুরু করা হয়। পরে কারখানার বর্জ্য জল নিষ্কাশনের ট্যাংক থেকে তাদের লাশ পাওয়া যায়।

বগুড়া সদর থানার ওসি (তদন্ত) জাহিদুল হক জানান, নিহত ব্যক্তিদের মাথার পিছনে আঘাতের চিহ্ন পাওয়া গেছে। তিনি আরও জানান, নিখোঁজ দুই নৈশ প্রহরীর লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়া গেলে বিস্তারিত জানা যাবে।