বগুড়ায় প্রাইভেটকার ও ট্রাকের সংঘর্ষে পিতা-পুত্রসহ ৪জন নিহত

নিজস্ব প্রতিবেদক, অনুসন্ধানবার্তা: বগুড়া
বগুড়ায় প্রাইভেটকার ও মিনি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে পিতা-পুত্রসহ ৪জন নিহত হয়েছেন। শনিবার সাড়ে ৮টার দিকে কাহালুর দরগাহহাট এলাকার সজল ফ্যাক্টরির সামনে বগুড়া-নওগাঁ মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- নওগাঁর ধামুরহাটের তানছের আলী (৬০), তার ছেলে টগর আলী (৩৫), মফিজ উদ্দিনের ছেলে আব্দুর রহমান (৩৫) এবং প্রাইভেট কার চালক পত্নীতলা এলাকার মান্নুর ছেলে সুমন (৩০)।

এছাড়া এই দূর্ঘটনায় শাকিল (২০) নামে আরও এক যুবক গুরুতর আহত হয়েছেন। তাকে উন্নত চিকিৎসার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

পুলিশ জানায়, তানছের আলী ক্যান্সারে আক্রান্ত। তার চিকিৎসার জন্য প্রাইভেট কার ( ঢাকা মেট্রো-গ-২২-১৪৯৮) যোগে তারা নওগাঁ থেকে বগুড়া যাচ্ছিল। পথিমধ্যে কাহালুর দরগাহহাট এলাকায় পৌঁছালে বগুড়া থেকে নওগাঁগামী একটি মিনি ট্রাকের (ঢাকা মেট্রো-গ-২৩-১৭১৩) সাথে মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে ঘটনাস্থলেই তানছের আলী, তার ছেলে টগর এবং প্রাইভেট কার চালক সুমন মারা যায়। পরে আহত শাকিল ও আব্দুর রহমানকে শজিমেক হাসপাতালে পাঠানো হলে পথিমধ্যে আব্দুর রহমানের মৃত্যু হয়।

কাহালু থানার অফিসার ইনচার্জ (ওসি) আমবার হোসেন জানান, এ ঘটনায় ৪ জন নিহত হয়েছেন। তবে ট্রাক চালক পলাতক থাকায় তাকে আটক করা যায়নি। তবে ট্রাকটি জব্দ করা হয়েছে।