বগুড়ায় বিএনপি'র করোনা হেল্প সেন্টারে ব্যক্তিগত অর্থায়নে মাস্ক দিলেন বিএনপি নেতা মামুন
বৃহস্পতিবার বিকালে বগুড়া জেলা বিএনপি'র করোনা হেল্প সেন্টারে ব্যক্তিগত অর্থায়নে ৫ হাজার মাস্ক প্রদান করেন বগুড়া জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য ও ধুনট উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান তৌহিদুল আলম মামুন। -অনুসন্ধানবার্তা

বগুড়া প্রতিনিধি :

বিএনপি’র চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া ও বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে বগুড়া জেলা বিএনপির উদ্যোগে ড্যাব এবং জিয়াউর রহমান ফাউন্ডেশনের সহযোগিতায় টেলি মেডিসিনের মাধ্যমে করোনা রোগীদের ফ্রি চিকিৎসা সেবা দেওয়ার জন্য বগুড়া জেলা বিএনপি অফিসে চালু করা হয়েছে করোনা হেল্প সেন্টার।

ওই করোনা হেল্প সেন্টারের জন্য ব্যক্তিগত অর্থায়নে পাঁচ হাজার মাস্ক প্রদান করেন বগুড়া জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য ও ধুনট উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান তৌহিদুল আলম মামুন।

বৃহস্পতিবার বিকালে বগুড়া জেলা বিএনপির অফিসে বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা পরিষদের সদস্য সাবেক এমপি হেলালুজ্জামান তালুকদার লালু’র কাছে এসব মাস্ক হস্তান্তর করেন বিএনপি নেতা তৌহিদুল আলম মামুন।

এসময় উপস্থিত ছিলেন, বগুড়া জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক এ্যাডভোকেট একেএম সাইফুল ইসলাম, ফজলুল বারী তালুকদার বেলাল, বগুড়া পৌরসভা মেয়র ও বগুড়া জেলা বিএনপি’র আহ্বায়ক কমিটির সদস্য রেজাউল করিম বাদশা, বিএনপি কেন্দ্রীয় কমিটির সদস্য ও বগুড়া জেলা বিএনপির আহবায়ক সদস্য আলী আজগর তালুকদার হেনা, বগুড়া জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য ও ড্যাব বগুড়া জেলা শাখার সভাপতি আধ্যাপক ডাঃ শাহ মোঃ শাহজাহান আলী,

বগুড়া জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য এম আর ইসলাম স্বাধীন, বগুড়া জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য কে,এম খাইরুল বাশার, শেখ তাহা উদ্দিন নাহিন, সহিদ-উল-নবী সালাম, বগুড়া জেলা যুব দলের যুগ্ম আহ্বায়ক জাহাঙ্গীর আলম, জেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক মাজেদুর রহমান জুয়েল, জেলা ছাত্রদলের সভাপতি আবু হাসান প্রমুখ।

উল্লেখ্য, বগুড়া জেলা বিএনপির উক্ত করোনা হেল্প সেন্টারে অসহায় রোগীদের জন্য ফ্রি ওষুধের ব্যবস্থা সহ মুমূর্ষ রোগীদের জন্য অক্সিজেন ও এম্বুলেন্স এর ব্যবস্থা রয়েছে। মোবাইল ফোনেও চিকিৎসা সেবা প্রদান করছেন বিশেষজ্ঞ ডাক্তারগণ।