বগুড়ায় বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে ইলেক্ট্রিক মিস্ত্রির মৃত্যু

শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধি: অনুসন্ধানবার্তা
বগুড়ার শিবগঞ্জ উপজেলায় বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে মফিদুল ইসলাম (৩৬) নামে এক ইলেকক্ট্রিক মিস্ত্রির মৃত্যু হয়েছে। মঙ্গলবার দুপুর সাড়ে ১২ টার দিকে উপজেলার আটমূল ইউনিয়নের ছোট বেলঘড়িয়া গ্রামে এই ঘটনা ঘটে। নিহত মফিদুল ইসলাম বড় বেলঘড়িয়া গ্রামের মোসলেম উদ্দিন সরদার এর ছেলে। তার ১৪ বছরের একটি ছেলে সন্তান রয়েছে।

থানাসূত্রে জানা যায়, ছোট বেলঘড়িয়া গ্রামের রাজু’র বাড়িতে বেজ ঢালাইয়ের কাজে ব্যবহৃত ভাইব্রেশন মেশিনের সংযোগ দিতে গেলে ঘটনাস্থলেই বিদ্যুৎতায়িত হয়ে মফিদুল ইসলামের মৃত্যু হয়।

নিহতের স্ত্রী শাহানাজ বেগম বলেন, আমার স্বামীর ভাইয়ের পুকুর বাজারে টিভি সিডির মেরামত করার দোকান রয়েছে। সে কারণে আমার স্বামী ইলেক্ট্রিক কাজ জানতো। পার্শ্ববর্তী বাড়িতে ঢালাইয়ের কাজে ব্যবহৃত ভাইব্রেশন মেশিন চালু না হওয়া আমার স্বামী নিজে থেকে ওই মেশিনটি চালু করতে গেলে আমার সামনেই বিদ্যুৎতায়িত হয়ে ঘটনাস্থলে মারা যায়।

কর্তব্যরত চিকিৎসক জানান, বিদ্যুতায়িত হওয়ার পর সাধারণত হার্ড বন্ধ হয়ে মানুষ মারা যায়। ধারণা করা হচ্ছে এ ক্ষেত্রে তাই ঘটেছে। হাসপাতালে আসার আগেই তার মৃত্যু হয়।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে শিবগঞ্জ থানার এসআই এবিএম আরাফাত রহমান বলেন, পরিবারের কোন অভিযোগ না থাকায় উর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে কথা বলে লাশটি বিনা ময়নাতদন্তে পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।