বগুড়ায় যাত্রিবাহী বাস থেকে ৮ কেজি গাঁজা উদ্ধার : গ্রেফতার ১

স্টাফ রিপোর্টার, অনুসন্ধানবার্তা :
বগুড়ায় মাদক বিরোধী অভিযান চালিয়ে ৮ কেজি গাঁজা সহ বকুল ইসলাম বাদশা (২২) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব।

বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) ভোরে বগুড়া জেলার আদমদীঘি থানাধীন বগুড়া-নওগাঁ মহাসড়কে পাকা রাস্তার উপর চেকপোস্ট বসিয়ে শ্যামলী এনআর পরিবহনের একটি যাত্রীবাহি বাস তল্লাশী চালিয়ে ওই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত বকুল ইসলাম বাদশা চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানাধীন বিশ^নাথপুর গ্রামের জহর আলীর ছেলে।

র‌্যাব-১২, বগুড়া ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লীডার সোহরাব হোসেন জানান, র‌্যাব-১২, বগুড়া ক্যাম্প গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, ঢাকা-নওগাঁগামী শ্যামলী এনআর পরিবহনে যাত্রীবাহি বাসে একটি বড় মাদকের চালান নওগাঁয় যাচ্ছে।

এই সংবাদের ভিত্তিতে বগুড়া র‌্যাব ক্যাম্পের একটি আভিযানিক দল বগুড়া জেলার আদমদীঘি থানাধীন আদমদীঘি পশ্চিম বাজার বাজারের বগুড়া-নওগাঁ মহাসড়কে পাকা রাস্তার উপর একটি বিশেষ মাদক বিরোধী চেকপোষ্ট স্থাপন করে।

একপর্যায়ে বৃহস্পতিবার ভোর রাতে চেকপোস্টে যাত্রীবাহি বাসের যাত্রী বেশে থাকা ১ জন মাদক ব্যবসায়ী অবশেষে র‌্যাবের হাতে আটক হয়। এসময় ৮ কেজি গাঁজা উদ্ধার এবং মাদক বিক্রির কাজে ব্যবহৃত মোবাইলফোন ও নগদ টাকা জব্দ করা হয়।

তিনি আরো জানান, গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী দীর্ঘদিন ধরে মাদকদ্রব্য গাঁজার বড় বড় চালান দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করে আসছিল। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য বগুড়া জেলার আদমদীঘি থানায় সোপর্দ করা হয়েছে বলেও জানান তিনি