বগুড়ায় র‌্যাবের অভিযানে জুয়াড়ি ও মাদক ব্যবসায়ী সহ ২৪ জন গ্রেপ্তার
বগুড়ায় পৃথক অভিযান চালিয়ে ১৬ জন জুয়াড়ী ও ৮ জন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১২। এসময় দেশী মদ, নগদ টাকা ও জুয়া খেলার সরঞ্জামাদি উদ্ধার করা হয়।

স্টাফ রিপোর্টার, অনুসন্ধানবার্তা :

বগুড়ায় র‌্যাবের অভিযানে ১৬ জন জুয়াড়ী ও ৮ জন মাদক ব্যবসায়ী গ্রেপ্তার হয়েছে। শুক্রবার রাতে ও শনিবার ভোরে পৃথক অভিযান চালিয়ে বগুড়ার শাজাহানপুরের বনানী, দূপচাচিয়া ও গাবতলী উপজেলা থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

জানাগেছে, শুক্রবার (২৩ জুলাই) রাত ১১ টার দিকে র‌্যাব-১২ বগুড়া ক্যাম্পের কোম্পানী কমান্ডার লেঃ কমান্ডার আব্দুল্লাহ আল মামুন (জি) বিএন এর নেতৃত্বে বগুড়া জেলার দুপচাঁচিয়া থানাধীন মেইল বাসস্ট্যান্ড রোডের মহলদারপাড়া এলাকার শহীদ শাহীনুর রহমান স্মৃতি সংঘের একটি ঘরের জুয়া আসর থেকে ১২ জুয়াড়ীকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো- দুপচাচিয়া উপজেলার মহলদারপাড়ার নুর ইসলামের ছেলে সোহেল হোসাইন (২৪), বাচ্চু মিয়ার ছেলে সেলিম হোসেন (১৯), দুলাল হোসেনের ছেলে মারুফুল ইসলাম (১৯), দেলোয়ার হোসেনের ছেলে ওমর ফারুক (১৯), চাঁন মিয়ার ছেলে লিটন হোসেন (২৪) মাহাতাব আলীর ছেলে আল ইমরান (২৩), মহসিন প্রামানিকের ছেলে নাহিদ প্রামানিক (১৯), আব্দুল মতিন মন্ডলের ছেলে মনিরুল ইসলাম (২৫), উত্তর মন্ডলপাড়ার মৃত আইনাল হকের ছেলে আলমগীর হোসাইন মিলন (২৪), রাজশাহী বাঘমাটার মাধাইমুড়ি এলাকার সিদ্দিক মহলদারের ছেলে এসএম কামরুল হাসান (২০), আব্দুর রশিদের ছেলে রোকনুজ্জামান (৩২) এবং হেলাল উদ্দিনের ছেলে রাব্বী হাসান (১৯)।

এছাড়া শনিবার (২৪ জুলাই) ভোর রাত ৩টার দিকে পৃথক আরেকটি অভিযানে বগুড়া জেলার গাবতলী থানাধীন মহিষাবান ইউনিয়নের পোড়াদহ-দুর্গাহাটাগামী রাস্তার মোড় এলাকা থেকে জুয়া খেলারত অবস্থায় আরো ৪ জনকে গ্রেপ্তার করে র‌্যাব-১২।

গ্রেপ্তারকৃতরা হলো- গাবতলী থানার পাররানিরপাড়ার খয়ের আলী প্রামানিকের ছেলে নাহিদুল ইসলাম (২২), মৃত মজনু প্রামানিকের ছেলে শাহাদত প্রামানিক (২৯), মৃত জব্বার মোল্লার ছেলে মোজাম মোল্লা (৩২), মৃত হবিবর প্রামানিকের ছেলে রতন (৩০)।

অপরদিকে র‌্যাব-১২, বগুড়া ক্যাম্পের আরেকটি আভিযানিক দল শুক্রবার (২৩ জুুুুলাই) রাতে বগুড়া জেলার শাজাহানপুর থানাধীন বনানী মোড় এলাকায় মাদক বিরোধী অভিযান চালিয়ে ৬ বোতল দেশী মদ ও ২ বোতল বিয়ার সহ ৮ জনকে গ্রেপ্তার করেছে।

গ্রেপ্তারকৃতরা হলো- বগুড়া সড়রের মালগ্রাম নতুনপাড়া এলাকার মৃত ফরিদ প্রামানিকের ছেলে জুয়েল প্রামানিক (২৮), একই এলাকার জহুরুল ইসলামের ছেলে ইমদাদুল সরকার (২৯), মালগ্রাম চাপরপাড়া এলাকার মৃত বাদশা মন্ডলের ছেলে সরণ মন্ডল (২৫), দক্ষিণ গুদারপাড়া এলাকার রানা মিয়ার ছেলে তুষার মিয়া (২৪), শাজাহানপুর থানাধীন সাবরুল বড় মন্ডলপাড়া এলাকার আলমগীর হোসেনের ছেলে মোকছেদুল ইসলাম (১৯), কইগাড়ি পূর্বপাড়া এলাকার দুলাল হোসেনের ছেলে রফিকুল শেখ শুভ (২৫), একই এলাকার মৃত বুলু মিয়ার ছেলে পিয়াস (২৫) ও সিরাজগঞ্জ জেলা সদরের ধানকান্দি গ্রামের মৃত খলিলুর রহমানের ছেলে রজব আলী ভূইয়া (৩২)।

র‌্যাব-১২, বগুড়া ক্যাম্পের কোম্পানী কমান্ডার লেঃ কমান্ডার আব্দুল্লাহ আল মামুন (জি) বিএন এক প্রেস বিজ্ঞপ্তিতে এতথ্য নিশ্চিত করে বলেন, বাংলাদেশকে একটি অপরাধমুক্ত দেশ হিসাবে গড়ে তুলতে এ ধরনের অভিযান চলমান থাকবে।