বগুড়ায় সাংবাদিককে হুমকি, থানায় এসে ক্ষমা চাইলেন হিরো আলম

নিজস্ব প্রতিবেদক, অনুসন্ধানবার্তা:
বগুড়ায় এক সাংবাদিককে হুমকি দেয়ার ঘটনায় থানায় হাজিরা দিতে এসে হাত জোড় করে ক্ষমা চেয়েছেন আলোচিত অভিনেতা হিরো আলম। তিনি বগুড়ার নন্দীগ্রাম থানায় হাজিরা দিতে গিয়ে হাতজোড় করে ক্ষমা চেয়েছেন। তার বিরুদ্ধে জিডির তদন্তের স্বার্থে তাকে থানায় ডাকা হয়।

সংবাদ প্রকাশের জেরধরে স্থানীয় গণমাধ্যম কর্মী এমদাদুল হককে হুমকির ঘটনায় বিকেলে নন্দীগ্রাম থানায় হাজির হন হিরো আলম।

এসময় উপস্থিত ছিলেন পৌরসভার মেয়র উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আনিছুর রহমান, নন্দীগ্রাম উপজেলা প্রেসক্লাবের দপ্তর সম্পাদক নজরুল ইসলাম দয়া, থানার উপ-পরিদর্শক বিকাশ চক্রবর্ত্তী, জিডির তদন্তকারী কর্মকর্তা এটিএম রফিকুল ইসলাম, সাংবাদিক আমিনুল ইসলাম সহ আরো অনেকে।
নন্দীগ্রাম থানার ওসি আনোয়ার হোসেন জানান, আশরাফুল আলম ওরফে হিরো আলমকে থানায় ডাকা হয়েছিল। তদন্তকারী কর্মকর্তাসহ অনেকেই উপস্থিত ছিলেন। তদন্তকারী কর্মকর্তা বলেছেন ‘আপনি ফোনে সাংবাদিককে খারাপ কথা বলেছেন। সেটা ভাইরাল হয়েছে। তখন হিরো আলম বলেছেন, এটা ভুল বোঝাবুঝি হয়েছে।”

জানা গেছে, হিরো আলম ও তার সাবেক দ্বিতীয় স্ত্রী নুসরাত জাহান জিমুকে নিয়ে গণমাধ্যমে সংবাদ প্রকাশ করেন সাংবাদিক এমদাদুল। গত ২৭ জুলাই ওই সাংবাদিককে মুঠোফোনে হুমকি দেন হিরো আলম। হুমকির একটি কল রেকর্ড সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। এই ঘটনায় গত ৩০ জুলাই নন্দীগ্রাম থানায় জিডি করেন ওই সাংবাদিক।

আরো পড়ুন- বগুড়ায় সড়ক দূর্ঘটনায় ১ জন নিহত

তবে এব্যাপারে হিরো আলম বলেন, সাংবাদিকরা যা ইচ্ছে তাই করবে নাকি? আমার মন্তব্য না নিয়েই সংবাদ প্রকাশ করেছে। বকাবকি করে কি অন্যায় করেছি? আমার ফোন নম্বর ফেসবুকে দিয়ে সাংবাদিকরা কি অপরাধ করেনি? তবে তিনি বলেন, ওসি সাহেবের সাথে কথা বলে থানায় গিয়েছিলাম। তদন্তকারী অফিসার সহ জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন। দুই পক্ষের ভূল বুঝাবুঝি ছিল। পরে বিষয়টি মিমাংসা হয়েছে। তারপরই ঢাকায় চলে এসেছি। তারপরও এই ঘটনাকে ভিন্ন খাতে প্রবাহিত করার চেষ্টা করছে অনেকে।