বগুড়ায় ১০ কেজি গাঁজা ও ২০০ পিস ইয়াবাসহ ৪জন গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, অনুসন্ধানবার্তা:
বগুড়ায় ডিবির পৃথক মাদক বিরোধী অভিযানে ১০ কেজি গাঁজা ও ২০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ৪জন মাদক ব্যবসায়ী গ্রেপ্তার হয়েছে। মঙ্গলবার (২৮জুন) সকাল ৯টার দিকে বগুড়া জেলার শাজাহানপুর থানাধীন মাঝিড়া ইউনিয়নের সাজাপুর গ্রামের জব্বার হোটেল এর সামনে ঢাকা টু রংপুর রোডের পাশ থেকে ১০ কেজি গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো- কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম থানাধীন জামিরকোট এলাকার মৃত আলী নেওয়াজের ছেলে সফি উল্লাহ (৪৩) ও কোতয়ালী থানাধীন দৌলতপুর পশ্চিমপাড়া এলাকার রমজান আলীর ছেলে রাব্বী (২৩)।

অপরদিকে বগুড়া ডিবির অপর একটি টিম সোমবার (২৭জুন) রাতে পৃথক অভিযান চালিয়ে বগুড়া জেলার গাবতলী থানাধীন আটাপাড়া বাজার এলাকা থেকে ২০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ আরো ২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃতরা হলো- বগুড়া জেলার সোনাতলা থানাধীন মূলবাড়ী মধ্যপাড়া এলাকার মৃত জনাব আলী মন্ডলের ছেলে মিজানুর রহমান ওরফে ফাইন (৩০) ও মধ্যদিঘল কান্দি উত্তরপাড়া এলাকার মোখলেছার রহমানের ছেলে মিজানুর রহমান সিজু (২৪)।

বগুড়া ডিবির ইনচার্জ মোঃ সাইহান ওলিউল্লাহ জানান, গ্রেপ্তারকৃত আসামীদের বিরুদ্ধে বগুড়া জেলার শাজাহানপুর ও গাবতলী থানায় মামলা পৃথক মামলা দায়েরের পর বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।