বগুড়ায় গ্যারেজে গাড়ির ভিতরে মিললো চালকের অর্ধগলিত লাশ

স্টাফ রিপোর্টার, অনুসন্ধানবার্তা :

বগুড়া শহরের মালতিনগর বকশীবাজার এলাকায় এক ব্যাংক কর্মকর্তার গাড়ি রাখার গ্যারেজের প্রাইভেট কারের ভিতর থেকে ফেরদৌস আলী (৪৩) নামে এক ব্যক্তির অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (২৮ আগস্ট) রাত ৯টার দিকে বগুড়া সদর থানা পুলিশ ওই ব্যক্তির লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেছে।

নিহত ফেরদৌস আলী বগুড়ার গাবতলী উপজেলার সোনারায় এলাকার মোস্তার ছেলে এবং তিনি ওই প্রাইভেটকারের চালক ছিলেন। যার নম্বর (ঢাকা মেট্রো-গ-১৪-৫২৯৪)।

তবে পুলিশ ধারনা করছে, গত বৃহস্পতিবার রাতের কোন এক সময় তার মৃত্যু হয়েছে। তবে কিভাবে তার মৃত্যু হয়েছে, সে সম্পর্কে পুলিশ তাৎক্ষণিকভাবে নিশ্চিত হতে পারেনি।

পুলিশ জানায়, বগুড়া শহরের বকশীবাজার এলাকার ওই গ্যারেজটির মালিকের নাম জিয়া আনসারী। তিনি ঢাকায় অগ্রণী ব্যাংকে কর্মরত। তার স্ত্রী পেশায় ডাক্তার। একারনে বেলাল হোসেন নামে একজন ইলেট্রেশিয়ান কাম কেয়ারটেকার ওই গ্যারেজ দেখাশোনা করেন। শনিবার সন্ধ্যার পর তিনি বকশীবাজার এলাকায় গ্যারেজের ভিতরে যাওয়ার জন্য সাটার খোলার পর প্রচণ্ড দুর্গন্ধ পান।

পরে তার ভিতরে রাখা প্রাইভেটকারের ভিতরে চালকের লাশ দেখে স্থানীয় লোকজনকে অবহিত করেন। পরে রাত পৌণে ৮টার দিকে একজন বগুড়া সদর থানার ওসির মোবাইল ফোনে কল দেন।

বগুড়া সদর থানার ওসি সেলিম রেজা জানান, ফোন পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধারের ব্যবস্থা করেন। এরপর রাত ৯টার দিকে লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠানো হয়।

বগুড়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফয়সাল মাহমুদ জানান, ব্যাংক কর্মকর্তা জিয়া আনসারী বর্তমানে ঢাকায় অবস্থান করছেন। মোবাইল ফোনে তার সঙ্গে যোগাযোগ করা হলে জিয়া আনসারী জানান, তিনি ও তার স্ত্রী ঢাকায় যাওয়ার উদ্দেশ্যে গত বৃহস্পতিবার রাতে চালক ফেরদৌস আলীসহ প্রাইভেট কার নিয়ে সাতমাথায় যান। এরপর চালককে গাড়ি নিয়ে গ্যারেজে ফিরে যেতে বলে তারা নৈশ কোচে ওঠেন।

তিনি আরো জানান, প্রাইভেট কার চালকের মৃত্যু কিভাবে হলো সে ব্যাপারে গ্যারেজটির মালিক জিয়া আনসারী কিছুই বলতে পারেন নাই। তবে তিনি সংবাদ শুনে আবার বগুড়ার উদ্দেশ্যে রওনা হয়েছেন।

তবে কিভাবে গাড়ি চালক ফেরদৌসের মৃত্যু হয়েছে সেটা এখনও নিশ্চিত হওয়া যায়নি। ময়না তদন্তের রিপোর্ট পেলে বিস্তারিত জানা যাবে।