বগুড়া জেলায় আবারো শ্রেষ্ঠত্ব অর্জন করলো ধুনট থানা পুলিশ
বগুড়া জেলা পুলিশের মাসিক কল্যাণ সভায় বিভিন্ন ক্যাটাগরিতে ধুনট থানার ওসি কৃপা সিন্ধু বালা, এসআই আসাদুজ্জামান ও এএসআই আবু তাহেরকে সম্মাননা স্মারক প্রদান করেন পুলিশ সুদীপ কুমার চক্রবর্ত্তী (বিপিএম-সেবা)। - অনুসন্ধানবার্তা

নিজস্ব প্রতিবেদক: অনুসন্ধানবার্তা
বগুড়া জেলায় আইন শৃঙ্খলা রক্ষায় একের পর এক বিশেষ কৃতিত্ব অর্জন করছে ধুনট থানা পুলিশ। চলতি মাসেও এই কৃতিত্ব ধরে রেখেছে এই থানার চৌকশ পুলিশ কর্মকর্তারা।

বিভিন্ন ক্যাটাগরিতে শ্রেষ্ঠত্ব অর্জন করায় বিশেষ কৃতিত্বের জন্য ধুনট থানার ওসি কৃপা সিন্ধু বালাসহ তিন পুলিশ কর্মকর্তাকে পুরস্কৃত করা হয়েছে। অন্য পুলিশ কর্মকর্র্তারা হলেন ধুনট থানার সেকেন্ড অফিসার এসআই আসাদুজ্জামান ও এএসআই আবু তাহের।

সোমবার (০৯ মে) বগুড়া জেলা পুলিশের মাসিক অপরাধ ও কল্যাণ সভায় পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্ত্তী (বিপিএম-সেবা) প্রধান অতিথি হিসেবে তাদেরকে এই সম্মাননা স্মারকসহ পুরস্কৃত করেন।

বিভিন্ন ক্যাটাগরির মধ্যে তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী গ্রেফতারে যুগ্নভাবে ১ম স্থান অধিকার করায় ধুনট থানার পক্ষে ওসি কৃপা সিন্ধু বালাকে, গুরুত্বপূর্ণ মামলার রহস্য উদঘাটনে শ্রেষ্ঠ এসআই হিসেবে আসাদুজ্জামানকে এবং আইন শৃঙ্খলা রক্ষায় বিশেষ অবদান রাখায় জেলার শ্রেষ্ঠ এএসআই হিসেবে আবু তাহেরকে পুরস্কৃত করা হয়।