বগুড়া জেলা মহিলা আওয়ামীলীগের পূর্ণাঙ্গ কমিটি গঠন

নিজস্ব প্রতিবেদক, অনুসন্ধানবার্তা:
বগুড়া জেলা মহিলা আওয়ামীলীগের ৯১ সদস্য বিশিষ্ঠ পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) কেন্দ্রীয় মহিলা আওয়ামীলীগের সভাপতি সাফিয়া খাতুন ও সাধারণ সম্পাদক মাহমুদা বেগম কতৃক জেলা কমিটির অনুমোদন করেন।

২০২১ সালের ২ অক্টোবর জেলা মহিলা আওয়ামীলীগের সম্মেলনে হেফাজত আরা মিরা সভাপতি ও সাবিয়া সাবরিন পিংকী সরকার সাধারণ সম্পাদক নির্বাচিত হন।

পূর্ণাঙ্গ কমিটিতে সহ-সভাপতি পদে ১৫ জন, তারা হলেন হাবিবা খাতুন ঝর্না, চামেলী বেগম, সামসুন্নাহার, উম্মে সাহিদা জাহান, কোহিনুর মোহন, সবিতা রানী, নুরজাহান, সাবিহা সুলতানা পপি, জাহানারা বুলি, ইয়াছমিন হাসান, ওয়াহিদা রহমান রিপা, আশরাফি খানম শেলী, শিউলি বেগম, শিল্পি বেগম ও বিলকিছ বানু।

পূর্ণাঙ্গ কমিটি গঠনের বিষয়ে বগুড়া জেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি হেফাজত আরা মিরা ও সাধারণ সম্পাদক সাবিয়া সাবরিন পিংকী সরকার বলেন, আমরা সম্মেলন হওয়ার পর থেকে জেলা কমিটি গঠনের জন্য কাজ করে গেছি। জেলা মহিলা আওয়ামীলীগের অন্তর্ভূক্ত সকল ইউনিটের সাথে যোগযোগ করেছি। বিশেষ সভা করেছি। সভাগুলোতে সাংগঠনিক গতিশীলতা বৃদ্ধিতে কাজ করেছি। বগুড়ার মহিলা আওয়ামীলীগের অন্তর্ভূক্ত সকল ইউনিটে গতিশীলতা বৃদ্ধি পেয়েছে। এবারের কমিটিতে মহিলা আওয়ামীলীগের ত্যাগী নেতাকর্মীরা তাদের উপযুক্ত পদে রয়েছেন।