বগুড়া পুলিশ লাইন্স স্কুল অ্যান্ড কলেজের এইচএসসি-২১ ব্যাচের বিদায় সংবর্ধনা

নিজস্ব প্রতিবেদক, অনুসন্ধানবার্তা :
বগুড়া পুলিশ লাইন্স স্কুল অ্যান্ড কলেজের মিলনায়তনে এইচএসসি-২১ ব্যাচের বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বগুড়ার পুলিশ সুপার ও অত্র শিক্ষাপ্রতিষ্ঠানের সভাপতি সুদীপ কুমার চক্রবর্ত্তী বিপিএম বলেছেন, সকল শিক্ষার্থীকে অপসংস্কৃতি থেকে দুরে থাকতে হবে। সকল শিক্ষার্থীকে প্রকৃত মূল্যবোধ তৈরি করতে হবে যাতে করে আগামীতে নেতৃত্বের জন্য নিজেকে তৈরি করতে পারে।

মঙ্গলবার সকালে বগুড়া পুলিশ লাইন্স স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ শাহাদৎ আলম ঝুনুর সভাপতিত্বে এইচএসসি’২১ ব্যাচের বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন বিদ্যালয়ের গভর্নিং কমিটির সদস্য ডাঃ মোঃ শাজাহান আলী, সাইরুল ইসলাম, সহকারী প্রধান শিক্ষক ইয়াসমিন সুলতানা, শিক্ষক প্রতিনিধি কলেজ শাখা প্রভাষক শহীদুল ইসলাম, স্কুল শাখার শিক্ষক প্রতিনিধি সিনিয়র শিক্ষক আনজুয়ারা খাতুন, সিনিয়র শিক্ষক ফেরদৌস আলম, কলেজ ইনচার্জ প্রভাষক আবুল বাসার, স্কুল ইনচার্জ ফুলবর রহমান।

প্রভাষক মাহমুদুল হাসানের সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন ফরম শিক্ষক মানবিক শাখার প্রভাষক জিনাত তানজিনা, বিজ্ঞান শাখার প্রভাষক শাহরিন জাহান, ব্যবসায় শিক্ষা শাখার প্রভাষক কামরুন্নাহান বেগম।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলওয়াত করেন একাদশ শ্রেণির শিক্ষার্থী ফজলে রাব্বি, পবিত্র গীতাপাঠ করেন একাদশ শ্রেণির শিক্ষার্থী সমাপ্তি মন্ডল। বিদায়ী শিক্ষার্থীদেও উদ্দেশ্যে মানপত্র পাঠ করেন একাদশ শ্রেণির শিক্ষার্থী নাজমুস সাকিব। বিদায়ী শিক্ষার্থীদের পক্ষথেকে স্মৃতিচারণ করেন দ্বাদশ শ্রেণির মানবিক শাখার শিক্ষার্থী রিফাত তামান্না হৃদি ও একাদশ শ্রেণির পক্ষ থেকে বক্তব্য রাখেন শিক্ষার্থী ইশতিয়াক আহম্মেদ। অনুষ্ঠানে দেশজাতি ও শিক্ষাপ্রতিষ্ঠান ও শিক্ষার্থীদের মঙ্গল কামনায় দোয়া পরিচালনা করেন প্রভাষক মোস্তাকিম হোসাইন।