বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিবের জন্মবার্ষিকী
বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিবের ৯২তম জন্মবার্ষিকী উপলক্ষে বগুড়ার ধুনটে নারীদের কর্মসংস্থান সৃষ্টির লক্ষে সেলাই মেশিন এবং দুস্থদের বাড়ি নির্মানে ঢেউটিন ও নগদ অর্থ বিতরণের উদ্বোধন করেন বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব হাবিবর রহমান এমপি। -অনুসন্ধানবার্তা

স্টাফ রিপোর্টার, অনুসন্ধানবার্তা :

বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিবের ৯২তম জন্মবার্ষিকী উপলক্ষে বগুড়ার ধুনটে নারীদের কর্মসংস্থান সৃষ্টির লক্ষে ৯টি সেলাই মেশিন এবং ৫০ জন মানুষের বাড়ি নির্মানে ঢেউটিন ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে।

রবিবার (৮ আগষ্ট) সকাল ১১টার দিকে ধুনট উপজেলা পরিষদ মিলনায়তনে এসব বিতরণ কর্মসূচির উদ্বোধন করেন বগুড়া-৫ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব হাবিবর রহমান।

ধুনট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সঞ্জয় কুমার মহন্তের সভাপতিত্বে বিতরণ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) কৃপা সিন্ধু বালা, ধুনট পৌরসভার মেয়র এজিএম বাদশাহ্, উপজেলা কৃষি কর্মকর্তা মশিদুল হক, মহিলা বিষয়ক কর্মকর্তা আশরাফ আলী, ধুনট উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি গোলাম সোবাহান, রেজাউল করিম দুলাল, শফিকুল ইসলাম, যুগ্ন সম্পাদক ও ভাইস চেয়ারম্যান মহসীন আলম, সাংগঠনিক সম্পাদক শরিফুল ইসলাম খান, দপ্তর সম্পাদক আফসার আলী প্রমূখ।

বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিবের জন্মবার্ষিকী
বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিবের ৯২তম জন্মবার্ষিকী উপলক্ষে বগুড়ার ধুনটে নারীদের কর্মসংস্থান সৃষ্টির লক্ষে সেলাই মেশিন এবং দুস্থদের বাড়ি নির্মানে ঢেউটিন ও নগদ অর্থ বিতরণের উদ্বোধন করেন বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব হাবিবর রহমান এমপি।-অনুসন্ধানবার্তা