বাংলাদেশ পুস্তক প্রকাশক ও বিক্রেতা সমিতি ধুনট উপজেলা শাখার কমিটি গঠন
বাংলাদেশ পুস্তক প্রকাশক ও বিক্রেতা সমিতি ধুনট উপজেলা শাখার দ্বি-বার্ষিক নির্বাচনের সাধারণ সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বগুড়া জেলা শাখার সাধারণ সম্পাদক নাজমুল হক সোহেল। -অনুসন্ধানবার্তা

নিজস্ব প্রতিবেদক, অনুসন্ধানবার্তা:
বাংলাদেশ পুস্তক প্রকাশক ও বিক্রেতা সমিতি ধুনট উপজেলা শাখার নতুন কমিটি গঠন করা হয়েছে। শুক্রবার (২৮ অক্টোবর) বিকালে ধুনট সরকারি নঈম উদ্দিন উচ্চ বিদ্যালয় হল রুমে ভোটের মাধ্যমে ওই কমিটি গঠন করা হয়।

কমিটি গঠন উপলক্ষে সাধারণ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ পুস্তক প্রকাশক ও বিক্রেতা সমিতি বগুড়া জেলা শাখার সাধারণ সম্পাদক নাজমুল হক সোহেল।

ধুনট উপজেলা কমিটির সভাপতি আব্দুল জলিলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ফরিদ উদ্দিনের সঞ্চালনায় সাধারণ সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন নির্বাচন পরিচালনা বোর্ডের আহবায়ক আলহাজ্ব এফ জেড এম ফারুক খসরু ও সদস্য সচিব শাহাদৎ-উল-কামাল-জাফর।

আরো পড়ুন- ধুনটে ৫৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেপ্তার ১ 

সাধারণ সভা শেষে ধুনট উপজেলা শাখার ৪২ জন ভোটারের মধ্যে ৩৯ জন তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। তন্মধ্যে ২০ ভোট পেয়ে আল-আমিন (আয়শা লাইব্রেরী) সভাপতি নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি সাবেক সভাপতি আব্দুল জলিল ১৯ ভোট পেয়েছেন। এছাড়া ২০ ভোট পেয়ে আব্দুস সামাদ (প্রজাপতি লাইব্রেরী) সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী সাবেক সাধারণ সম্পাদক ফরিদ উদ্দিন পেয়েছেন ১৯ ভোট।

তাছাড়া নতুন কমিটিতে সহ-সভাপতি পদে রওশন আলম স্বপন, যুগ্ন সম্পাদক আবিদ হাসান শিবলু, কোষাধ্যক্ষ আয়নাল হক, নির্বাহী সদস্য পদে মাহফুজুল আলম, শাহাদৎ হোসেন, নুরুল ইসলাম, বিল্পব, রবিউল ইসলাম, মামুনুর রশিদ, আলিফ কুমার সাহা, জাহাঙ্গীর আলম, সবুজ কুমার শীল ও মাহমুদুল হাসান নির্বাচিত হয়েছেন।