বগুড়ায় আ’লীগ প্রার্থীর সঙ্গে উপস্থিত থাকায় বিএনপির চার নেতাকে নোটিশ

নিজস্ব প্রতিবেদক, অনুসন্ধানবার্তা:
বগুড়ায় আওয়ামীলীগ নেতার মনোনয়নপত্র যাছাই-বাছাইয়ে উপস্থিত থাকার কারনে বিএনপির চার নেতাকে কারন দর্শানোর নোটিশ দিয়েছে জেলা বিএনপি।

তারা হলেন, বগুড়া সদর উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক আতিকুর রহমান আতিক, নিশিন্দারা ইউনিয়ন বিএনপির সভাপতি সহিদুল ইসলাম সরকার, লাহিড়ীপাড়া ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আপেল মাহমুদ ও সদর উপজেলা কমিটির নির্বাহী সদস্য ফরিদ উদ্দীন সরকার।

শুক্রবার (৭ অক্টোবর) বগুড়া জেলা বিএনপির আহ্বায়ক রেজাউল করিম বাদশা ও যুগ্ম আহ্বায়ক এ্যাড সাইফুল ইসলাম স্বাক্ষরিত এক দলীয়পত্রে এতথ্য জানানো হয়েছে।

দলীয়পত্রে উল্লেখ করা হয়, বগুড়া জেলা পরিষদ নির্বাচনে প্রার্থীতা যাছাই বাছাইয়ে সদর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহফুজ হক রাজের সাথে সদর উপজেলা চেয়ারম্যান ও সদর আওয়ামী লীগের সভাপতির নেতৃত্বে উপস্থিত কেন থেকেছেন তিনদিনের মধ্যে তা উপযুক্ত কারন দর্শানোর জন্য বলা হয়।

নোটিশে আরও বলা হয়, বিএনপি বর্তমান সরকারের অধীনে সকল নির্বাচন বর্জন করেছে তাই ওই নির্বাচনে বিএনপির নেতা- কর্মীদের উপস্থিতি সংগঠন বিরোধী। একই সাথে কারণ দর্শনানোর অনুলিপি তারেক রহমান এবং কেন্দ্রীয় কমিটিকে প্রদান করা হয়েছে।