ধুনটে বিকাশ এজেন্টের টাকা ছিনিয়ে নেয়ার মামলায় একজন আটক

নিজস্ব প্রতিবেদক, অনুসন্ধানবার্তা, ধুনট:
বগুড়ার ধুনট উপজেলায় বিকাশ ও নগদ এজেন্টের দোকানে হামলা চালিয়ে ভাংচুর ও মারধর করে টাকা ছিনিয়ে নেয়ার মামলায় হেলাল মন্ডল (৪৫) নামে এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার আটককৃত ওই ব্যক্তির বিরুদ্ধে মামলা দায়েরের পর আদালতে সোপর্দ করা হয়েছে। আটককৃত হেলাল মন্ডল ধুনট উপজেলার ধুলাউড়ি গ্রামের আনছার আলী মন্ডলের ছেলে।

মামলাসূত্রে জানা গেছে, ধুলাউড়ি গ্রামের আকবর মন্ডলের ছেলে সুমন মন্ডল (৩২) কালেরপাড়া উচ্চ বিদ্যালয়ের সামনে একটি দোকানে ইলেকট্রনিক্স এবং বিকাশ ও নগদ এজেন্টের ব্যবসা করে আসছে। গত ৪ এপ্রিল রাত সাড়ে ৯টার দিকে পূর্ব শত্রুতার জের ধরে একই গ্রামের হেলাল মন্ডল (৪৫) ও তার লোকজন অতর্কিতভাবে সুমন মন্ডলের দোকানে মামলা চালিয়ে মোবাইল ও ট্যাব ভাংচুর করে।

এসময় বাধা দিলে হেলাল মন্ডল ও তার লোকজন সুমনকে বেদম মারপিটে আহত করে ক্যাশ বাক্স থেকে নগদ ৪ লাখ ৮০ হাজার টাকা ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। এঘটনায় বুধবার রাতে ব্যবসায়ী সুমন মন্ডল বাদী হয়ে হেলাল মন্ডল সহ ৪ জনের বিরুদ্ধে ধুনট থানায় মামলা দায়ের করেন।

ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) কৃপা সিন্ধু বালা বলেন, এক ব্যবসায়ীকে মারধর করে টাকা ছিনিয়ে নেওয়ার অভিযোগে থানায় মামলা দায়েরের পর ১নং আসামীকে আটক করে আদালতে সোপর্দ করা হয়েছে।