বিদেশি পিস্তল ও গুলিসহ ২ অস্ত্র ব্যবসায়ী গ্রেপ্তার

হাসিবুর রহমান, চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: অনুসন্ধানবার্তা: র‌্যাব-৫-সিপিসি-১ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দলের অভিযানে বিদেশি পিস্তল ও গুলিসহ ২ জন অস্ত্র ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়েছে।

রবিবার রাত ১১টার দিকে চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানার শাহাবাজপুর ইউনিয়নের বীরশ্রেষ্ঠ জাহাঙ্গীর ডিগ্রী কলেজ এলাকায় কোম্পানি অধিনায়ক লেঃ কমান্ডার রুহ-ফি-তাহমিন তৌকির ও কোম্পানি উপ-অধিনায়ক সহকারী পুলিশ সুপার মোঃ আমিনুল ইসলামের নেতৃত্বে অভিযান পরিচালনা করা হয়।

এসময় ২টি বিদেশি পিস্তল, ৪টি ম্যাগাজিন, ১০ রাউন্ড গুলি, ১টি মোটরসাইকেল, ২টি মোবাইল ফোন ও ৩টি সিমকার্ড সহ দুইজন অস্ত্র ব্যবসায়ীকে আটক করা হয়।

গ্রেফতারকৃতরা হলো- রাজশাহী জেলার কাশিয়াডাঙ্গা থানাধীন হড়গ্রাম গুলজারবাগ এলাকার রেজাউল করিমের ছেলে দেলোয়ার হোসেন ওরফে মিলন (২৬) ও আদারিয়া পাড়া এলাকার মৃত মোত্তালেবের ছেলে সুজন (২৬)।

আরো পড়ুন- ধুনটে কৃষককে ছুরিকাঘাতের মামলায় ১ জন গ্রেপ্তার

র‌্যাব জানায়, তারা দীর্ঘদিন বিভিন্ন এলাকায় অবৈধ বিদেশি পিস্তল ক্রয়-বিক্রয় করে আসছিল। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেফতারকৃত আসামিরা অস্ত্র ব্যবসায়ী। তারা অবৈধ অস্ত্র ক্রয়ের জন্য রাজশাহী থেকে শিবগঞ্জে আসলে র‌্যাবের চৌকষ একটি দলের অভিযানে অস্ত্র লেনদেনের সময় হাতেনাতে তাদেরকে গ্রেফতার করা হয়।

এ ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে। সোমবার সকালে র‌্যাব-৫ সিপিসি-১ প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য নিশ্চিত করেন।