শিবগঞ্জে এক ব্যবসায়ীকে পিটিয়ে আহত

সাজু মিয়া, শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধি: অনুসন্ধানবার্তা
বগুড়ার শিবগঞ্জে এক ব্যবসায়ীকে পিটিয়ে আহত করে ৫০ হাজার টাকা ছিনতাই করার অভিযোগ উঠেছে। গত শুক্রবার রাতে উপজেলার বিহার বাগিচাপাড়া গ্রামের সায়মুদ্দিন আকন্দ’র ছেলে ব্যবসায়ী শাহিনুর রহমান আকন্দ এ ঘটনায় থানায় অভিযোগ করেন।

অভিযোগসূত্রে জানা যায়, উপজেলার বিহার বাগিচাপাড়া গ্রামের সায়মুদ্দিন আকন্দ’র ছেলে ব্যবসায়ী শাহিনুর রহমান আকন্দ দীর্ঘদিন যাবৎ বিহার স্কুলের পার্শ্বে চাল ও গো খাদ্যের ব্যবসা করে আসছে। গত ২০ মে সন্ধ্যায় বিহার বাগিচাপাড়া গ্রামের সোহরাব হোসেনের ছেলে শাকিল (২২), একই গ্রামের সামাদ এর ছেলে দুখু মিয়া (৩৫), ছবেদালী’র ছেলে হান্নান (৪৫) সহ বেশ কয়েক জন দেশীয় অস্ত্র নিয়ে গিয়ে ওই ব্যবসায়ীর কাছে ২৫ হাজার টাকা দাবী করে বসে। এ সময় ওই ব্যবসায়ী টাকার বিষয়ে জানতে চাইলে তারা ক্ষিপ্ত হয়ে তাকে বেধরক ভাবে পিটিয়ে আহত করে। একপর্যায়ে তাকে চুরিকাঘাত করে পালিয়ে যায় তারা।

এব্যাপারে আহত ব্যবসায়ী শাহিনুর রহমান বলেন, প্রতিপক্ষরা আমার ছেলেকে জিম্মি করে তার কাছ থেকে ১০০ টাকা মূল্যের ৪টি সাদা স্ট্যাম্পে স্বাক্ষর নেয় এবং আমার নিকট থেকে ২৫ হাজার টাকা দাবী করে। আমি বিষয়টি জানতে চাইলে তারা ক্ষিপ্ত হয়ে আমাকে মারপিট ও ছুরিকাঘাত করে এবং আমার ক্যাশ বাক্স থেকে ৫০ হাজার টাকা নিয়ে পালিয়ে যায়।

এব্যাপাওে শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) দীপক কুমার দাস বলেন, এ বিষয়ে অভিযোগ পেয়েছি। বিষয়টি তদন্ত সাপেক্ষে আইনগত নেয়া হবে।