ভালোবাসা দিবসে ধর্ষণ, র‌্যাবের অভিযানে বগুড়া থেকে সেই ধর্ষক গ্রেফতার

স্টাফ রিপোর্টার, অনুসন্ধানবার্তা:
সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রেমের সম্পর্ক গড়ে তুলে এক নারীকে ধর্ষণ এবং ভিডিও ধারণ করে মুক্তিপনের দাবি করা মামলায় সেই ধর্ষককে বগুড়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-১২। বুধবার গ্রেফতারকৃত ওই আসামীকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

জানাযায়, শহিদ মন্ডল এক নারীর সঙ্গে ইমু নম্বরে বন্ধুত্ব সম্পর্ক গড়ে তুলে ভিডিও কলে তার ব্যক্তিগত নগ্ন ছবি ও ভিডিও ধারণ করে। পরবর্তীতে ১৪ ফেব্রুয়ারী ভালোবাসা দিবসে মেয়েটিকে ব্লাকমেইল করে তাকে আবাসিক হোটেলে নিয়ে গিয়ে জোরপূর্বক ধর্ষণ করে এবং ধর্ষণের ভিডিও ধারন করে। এরপর শহিদ মন্ডল ওই মেয়েটির কাছে ৫ লাখ টাকা দাবি করে। এই ঘটনায় ওইদিনই মেয়েটি নিজে বাদী হয়ে ধর্ষক শহিদ মন্ডলের বিরুদ্ধে গাইবান্ধা সদর থানায় একটি মামলা দায়ের করেন।

এরপর মেয়েটি নিরুপায় হয়ে দ্রুত আইনগত সহায়তা পেতে র‌্যাব-১২ এর বগুড়া ক্যাম্পে আসেন। তখন মেয়েটির তথ্য অনুযায়ি বগুড়া জেলার সারিয়াকান্দি থানা এলাকায় অভিযান পরিচালনা করে মামলার মুল আসামী শহিদ মন্ডলকে গ্রেফতার করে র‌্যাব।

এবিষয়ে র‌্যাব-১২ এর কোম্পানী কমান্ডার, পুলিশ সুপার মীর মনির হোসেন এতথ্য নিশ্চিত করে জানান, গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য গাইবান্ধা জেলার সদর থানায় সোপর্দ করা হয়েছে।