ধুনট ও শাজাহানপুরে ডিবি পুলিশ অভিযানে মাদক ব্যবসায়ী ২ ভাই সহ গ্রেফতার ৩

স্টাফ রিপোর্টার, অনুসন্ধানবার্তা :
বগুড়া জেলার ধুনট উপজেলা ও শাজাহানপুর উপজেলায় পৃথক অভিযান চালিয়ে ৫০০ পিস ইয়াবা ট্যাবলেট ও ২ কেজি গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ।

শুক্রবার (২৯ অক্টোবর) গ্রেফতারকৃতদের বগুড়ার আদালতে সোপর্দ করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলো- সিরাজগঞ্জ জেলা সদরের একঢালা পশ্চিমপাড়া এলাকার মৃত খলিলুর রহমানের ছেলে আব্দুল মোমিন শেখ (৩৫), তার ভাই মোসলেম শেখ (৩২) ও বগুড়া জেলার শাজাহানপুর থানাধীন বড় পাথার গ্রামের আবুল হোসেন খোকার ছেলে ইয়াসিন আলী (৩০)।

বগুড়া ডিবি পুলিশ জানায়, গ্রেফতারকৃতরা দীর্ঘদিন ধরে দেশের বিভিন্ন এলাকায় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিল।

বৃহস্পতিবার (২৮ অক্টোবর) রাতে গোপন সংবাদের ভিত্তিতে ধুনট উপজেলার হুকুমআলী বাসস্ট্যান্ড এলাকা থেকে মাদক ব্যবসায়ী দুই ভাই মোমিন শেখ ও তার ভাই মোসলেম শেখকে গ্রেফতার করা করা হয়। এসময় তাদের কাছ থেকে ৫০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে ডিবি পুলিশ। এঘটনায় ডিবি পুলিশ বাদী হয়ে গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে ধুনট থানায় মামলা দায়ের করেছে।

এছাড়া পৃথক অরেকটি অভিযান চালিয়ে শুক্রবার (২৯ অক্টোবর) সকালে বগুড়া জেলার শাজাহানপুর থানাধীন দাউদকান্দি পশ্চিমপাড়া এলাকার কামারপাড়া বাজার থেকে ২ কেজি গাঁজা সহ আরো এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে ডিবি পুলিশ। সে একই থানাধীন বড় পাথার গ্রামের আবুল হোসেন খোকার ছেলে ইয়াসিন আলী (৩০)।

বগুড়া ডিবির ইনচার্জ (ওসি) সাইহান ওলিউল্লাহ এতথ্য নিশ্চিত করে জানান, ধুনট ও শাজাহানপুর উপজেলায় পৃথক মাদক বিরোধী অভিযান চালিয়ে ৩ জনকে গ্রেফতার করে শুক্রবার আদালতে সোপর্দ করা হয়েছে। এঘটনায় সংশ্লিষ্ট থানায় মামলা দায়ের করা হয়েছে বলেও জানান তিনি।