মাদক সেবনে বাধা দেওয়ায় স্বেচ্ছাসেবকলীগ নেতাকে কুপিয়ে হত্যা
মাদক সেবনে বাধা দেওয়ায় স্বেচ্ছাসেবকলীগ নেতাকে কুপিয়ে হত্যা

অনুসন্ধানবার্তা ডেস্ক :

মেহেরপুরের মুজিবনগর উপজেলার যাদুখালী গ্রামে মাদক সেবনে বাধা দেওয়ায় সাইদুল ইসলাম (৪০) নামে এক স্বেচ্ছাসেবক লীগ নেতাকে কুপিয়ে হত্যা করেছে এক মাদকসেবী। এ সময় হত্যাকারী পালানোর চেষ্টা করলে স্থানীয় জনগণ তাকে আটক করে গণপিটুনি দিলে সেও ঘটনাস্থলে নিহত হয়।

নিহতরা হলো- মেহেরপুর জেলার মুজিবনগর উপজেলার যতারপুর গ্রামের কেরু মিয়ার ছেলে ও স্থানীয় স্বেচ্ছাসেবক লীগের সাবেক যুগ্ম আহ্বায়ক সাইদুল ইসলাম (৪০) ও একই গ্রামের আবুল হোসেনের ছেলে মাদকসেবী মনিরুল ইসলাম মনি (২৪)।

শনিবার (১২ জুন) সকাল ১১টার দিকে যাদুখালী স্কুল অ্যান্ড কলেজের বিপরীতে সড়কের পাশে ভৈরব নদীর পাড়ের একটি বটগাছের নিচে এ হত্যাকান্ডের ঘটনা ঘটে।

স্থানীয়রা ও পুলিশ জানায়, মনিরুল ইসলাম মনি যাদুখালী এলাকার ভৈরব নদীর পাড়ের একটি বটগাছের নিচে বসে গাঁজা সেবন করছিলেন। এ সময় সাইদুল তাকে গাঁজা সেবন করতে নিষেধ করেন। এ নিয়ে দুজনের মধ্যে কথাকাটাকাটির এক পর্যায়ে মনিরুল ক্ষিপ্ত হয়ে তার হাতে থাকা দেশীয় অস্ত্র (ঘাসকাটা হাঁসুয়া) দিয়ে তাকে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করে। মনিরুল হত্যা করে পালিয়ে যাওয়ার সময় স্থানীয় মাঠের লোকজন তাকে ধরে গণপিটুনি দিলে মনিরুলও ঘটনাস্থলে নিহত হয়।

মুজিবনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) হাশেম আলী জানান, গাঁজা সেবনে বাধা দেওয়ায় সাইদুলকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে মনিরুল। পরে গণধোলাইয়ে মারা যায় মাদকসেবী ঘাতক মনিরুল। ময়নাতদন্ত শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।