পদকপ্রাপ্ত কাহালুর বিবিরপুকুর শাহসুলতান শাহজালাল মৎস্য বীজাগার পরিদর্শন করলেন জেলা প্রশাসক

এম এ মতিন, কাহালু (বগুড়া) প্রতিনিধি :

গণ-প্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার কর্তৃক জাতীয় স্বর্ণ ও রৌপ্য পদকপ্রাপ্ত কাহালুর বিবিরপুকুর শাহসুলতান শাহজালাল মৎস্য বীজাগার পরিদর্শন করেছেন বগুড়ার জেলা প্রশাসক মো. জিয়াউল হক।

মঙ্গলবার বিকেলে পরিদর্শনকালে উপস্থিত ছিলেন, কাহালু উপজেলা নির্বাহি অফিসার মো. মাছুদুর রহমান, বিবিরপুকুর শাহসুলতান শাহজালাল মৎস্য বীজাগারের প্রোপ্রাইটার গণ-প্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার কর্তৃক জাতীয় স্বর্ণ ও রৌপ্য পদকপ্রাপ্ত বিশিষ্ট মৎস্যচাষী আলহাজ্ব মো. শফিকুল ইসলাম।

পরিদর্শনকালে বগুড়া জেলা প্রশাসক মো. জিয়াউল হক মৎস্য বীজাগার ঘুরে ঘুরে দেখেন এবং বিশিষ্ট মৎস্যচাষী আলহাজ্ব মো. শফিকুল ইসলামের সাফল্যের কথা মনোযোগ দিয়ে শোনেন।

মৎস্য চাষে ব্যাপক অবদান রাখায় আগামী ২৬ আগষ্ট বিশিষ্ট মৎস্যচাষী আলহাজ্ব মো. শফিকুল ইসলাম মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিকট থেকে তৃতীয় বারের মতো জাতীয় পুরস্কার গ্রহন করার জন্য ঢাকায় রওনা দিবেন।

এর আগে জেলা প্রশাসক মো. জিয়াউল হক উপজেলা ভূমি অফিস ও কাহালু থানা পরিদর্শন করেন এবং উপজেলা প্রশাসনের আয়োজনে শিক্ষার্থীদের মাঝে স্কুল ব্যাগ ও ভিক্ষুকদের মাঝে ছাগল বিতরণের উদ্বোধন করেন।

এ সময় উপস্থিত ছিলেন কাহালু উপজেলা চেয়ারম্যান আল হাসিবুল হাসান কবিরাজ সুরুজ, উপজেলা নির্বাহি অফিসার মো. মাছুদুর রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব মো. আব্দুর রশিদ (লালু), রওশন আকতার, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ মুহাম্মদ যাকারিয়া রানা, কাহালু থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. আমবার হোসেন সহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ।