বগুড়ায় পিকনিকের ব্যানার ছেঁড়াকে কেন্দ্র করে এক যুবককে পিটিয়ে হত্যা

শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধি: অনুসন্ধানবার্তা
বগুড়ার শিবগঞ্জ উপজেলায় পিকনিকের ব্যানার ছেঁড়াকে কেন্দ্র করে আতোয়ার হোসেন (৩৬) নামে এক যুবককে পিটিয়ে হত্যা করা হয়েছে। শুক্রবার (১১ মার্চ) রাত ৮টার দিকে শিবগঞ্জ উপজেলার বিহার ইউনিয়নের নাটমরিচাই গ্রামে এঘটনা ঘটে। নিহত যুবক ওই গ্রামের বুলু মিয়ার ছেলে।

স্থানীয়সূত্রে জানা গেছে, আতোয়ার এর ভাতিজা ও তার সহপাঠিরা বাৎসরিক বনভোজনের আয়োজন করে এবং প্রচার করার লক্ষ্যে গ্রামের রাস্তায় ব্যানার টাঙ্গিয়ে দেয়। কে বা কাহারা ব্যানার ছিড়ে ফেলেছে এই সন্দেহে একই গ্রামের প্রতিবেশী নজমল হোসেনের ছেলে কাজল ও তাজেল এর নাম উল্লেখ করায় তারা ক্ষিপ্ত হয়।

এরই জেরধরে শুক্রবার দিবাগত রাত ৮টায় নজমল সহ তার ছেলে কাজল, তাজেল, নজমুলের স্ত্রী আনোয়ারা বেগম লাঠি-শোটা, লোহার রড নিয়ে আতোয়ার এর বাড়িতে অতর্কিত ভাবে হামলা চালায়।

এসময় আতোয়ার হোসেনকে বেধড়কভাবে পিটিয়ে আহত করে। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এই সংবাদ পেয়ে পুলিশ তাৎক্ষনিক ঘটনাস্থল পরিদর্শন করেছে।

এব্যাপারে শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) দীপক কুমার দাস বলেন, খবর পাওয়ার সঙ্গে সঙ্গে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। নিহতের মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। ঘটনার পর থেকে নজমল সহ তার পরিবারের সদস্যরা পলাতক রয়েছে।