শেরপুরে আ’লীগ নেতাকে হত্যা: ৪ যুবলীগ নেতাকে বহিস্কার
বহিস্কৃতরা হলেন- শেরপুরের মির্জাপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, শেরপুর শহর যুবলীগের সাংগঠনিক সম্পাদক রিয়াজুল ইসলাম বাপ্পি, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক এনামুল মুসলিমিন সোহাগ, শহর যুবলীগের সদস্য আব্দুল আল মাহমুদ হিমেল। -অনুসন্ধানবার্তা

নিজস্ব প্রতিবেদক, অনুসন্ধানবার্তা:
বগুড়ার শেরপুর পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মর্তুজা কাউসার অভি (৩৮) হত্যার ঘটনায় ৪ যুবলীগ নেতাকে বহিস্কার করা হয়েছে। শুক্রবার রাতে বগুড়া জেলা যুবলীগের সভাপতি শুভাশীষ পোদ্দার লিটন ও সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম ডাবলুর স্বাক্ষরিত দলীয়পত্রে এতথ্য জানানো হয়।

বহিস্কৃতরা হলেন- শেরপুরের মির্জাপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, শেরপুর শহর যুবলীগের সাংগঠনিক সম্পাদক রিয়াজুল ইসলাম বাপ্পি, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক এনামুল মুসলিমিন সোহাগ, শহর যুবলীগের সদস্য আব্দুল আল মাহমুদ হিমেল।

আরো পড়ুন- শেরপুরে হত্যা মামলায় যুবলীগ ও শ্রমিকলীগের আরো ২ জন গ্রেপ্তার

বগুড়া জেলা যুবলীগের সভাপতি শুভাশীষ পোদ্দার লিটন ও সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম ডাবলু জানান, সংগঠন বিরোধী কার্যকলাপে জড়িত থাকায় তাদেরকে সাময়িক বহিষ্কার করা হয়েছে।

উল্লেখ্য, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গত ২৮ সেপ্টেম্বর শেরপুর পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মর্তুজা কাউসার অভি প্রকাশ্যে কুপিয়ে হত্যা করে একই দলের নেতাকর্মীরা। এঘটনায় নিহতের স্ত্রী খাদিজা আক্তার লিমা বাদী হয়ে উপজেলা ছাত্রলীগের সভাপতি আরিফুর রহমান শুভ সহ ছাত্রলীগ, যুবলীগ ও শ্রমিকলীগের নেতা সহ ১৭ জনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেন।

এদিকে মামলা দায়েরের পর গ্রেপ্তার হলেও এখনও দলীয় পদ নিয়ে বহাল তবিয়তে রয়েছেন শেরপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি আরিফুর রহমান শুভ।