ধুনট উপজেলা যুবলীগের সভাপতি সহ সাবেক ইউপি চেয়ারম্যানের ওপর হামলা

নিজস্ব প্রতিবেদক, অনুসন্ধানবার্তা :
বগুড়ার ধুনট উপজেলা যুবলীগের সভাপতি ভিপি শেখ মতিউর রহমান ও কালেরপাড়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান হারেজ উদ্দিন আকন্দের ওপর হামলা চালিয়ে মারধরের ঘটনা ঘটেছে। রবিবার রাত ৮টার দিকে ধুনট কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে এঘটনা ঘটে।

এঘটনায় আহতদের মধ্যে যুবলীগ নেতা মতিউর রহমান ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন এবং সাবেক ইউপি চেয়ারম্যান হারেজ উদ্দিন আকন্দ প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ি ফিরেছেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, রবিবার রাত ৮টার দিকে যুবলীগ নেতা মতিউর রহমান ও সাবেক ইউপি চেয়ারম্যান হারেজ উদ্দিন আকন্দ ধুনট কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে একটি চা স্টলে বসে গল্প করছিলেন। এসময় একই দলের কিছু নেতাকর্মী এসে তাদেরকে বেদম মারধর করে চলে যায়। পরে স্থানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়।

দলীয় নেতাকর্মীরা জানান, দীর্ঘদিন ধরে ধুনট উপজেলা আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীরা দু’ভাগে বিভক্ত হয়ে রয়েছে। সম্প্রতি ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে ক্ষমতাসীন দলের প্রায় অর্ধ শতাধিকেরও বেশি নেতাকর্মীকে বহিস্কার করায় দুই গ্রুপের দ্বন্দ্ব এখন তুঙ্গে উঠেছে। এরই জের ধরে নৌকা মার্কার পরাজিত প্রার্থী সাবেক উদ্দিন আকন্দ ও যুবলীগ নেতা মতিউর রহমানকে মারধর করা হয়েছে।

ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) কৃপা সিন্ধু বালা জানান, হামলার বিষয়ে এখনও কেউ থানায় লিখিত অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।