রাজশাহী রেঞ্জের শ্রেষ্ঠ তদন্ত ইন্সপেক্টর বগুড়া সদর থানার জাহিদুল হক

নিজস্ব প্রতিবেদক, অনুসন্ধানবার্তা, বগুড়া:
আইন শৃঙ্খলা রক্ষায় বিশেষ অবদান রাখায় রাজশাহী রেঞ্জের সকল থানার মধ্যে শ্রেষ্ঠ তদন্ত ইন্সপেক্টর মনোনীত হয়েছেন বগুড়া সদর থানার জাহিদুল হক।

রবিবার (১০ এপ্রিল) বগুড়া সদর থানার ইন্সপেক্টর (তদন্ত) জাহিদুল হকের হাতে পুরস্কার তুলে দেন রাজশাহী রেঞ্জ পুলিশের ডিআইজি মোঃ আব্দুল বাতেন (বিপিএম, পিপিএম)।

এসময় উপস্থিত ছিলেন বগুড়া জেলার পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্তী (বিপিএম-সেবা) সহ পুলিশের অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

উল্লেখ্য, তদন্ত ইন্সপেক্টর জাহিদুল হক এর আগে ধুনট থানায় দীর্ঘদিন চাকুরিকালীন সময়ে সুনামের সঙ্গে পেশাগত দায়িত্ব পালন করে জেলার সকল থানার মধ্যে অনেক বারই শ্রেষ্ঠত্বের পুরস্কার গ্রহন করেছেন। বগুড়া সদর থানাতে যোগদান করেও তিনি অল্প সময়ে জেলাতেও পুরস্কৃত হয়েছেন। এবার তিনি রাজশাহী রেঞ্জের সকল থানার মধ্যে শ্রেষ্ঠ তদন্ত ইন্সপেক্টরের কৃতিত্ব অর্জন করলেন।

তদন্ত ইন্সপেক্টর জাহিদুল হকের এই অসাধারণ কৃতিত্ব অর্জন করায় তাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে বিবৃতি দিয়েছেন ‘অনুসন্ধানবার্তা’ পরিবার ও ধুনট মডেল প্রেসক্লাবের সাংবাদিকবৃন্দ। বিবিৃতিদাতারা হলেন অনলাইন নিউজ পোর্টাল অনুসন্ধানবার্তা’র সম্পাদক ও প্রকাশক, ধুনট মডেল প্রেসক্লাবের সভাপতি ইমরান হোসেন ইমন, সাধারণ সম্পাদক প্রভাষক জিয়াউল হক, সহ-সভাপতি ইমরান মুরাদ আনোয়ার, যুগ্ন সম্পাদক ফজলে রাব্বি শুভ, দপ্তর সম্পাদক শাওন ইসলাম সুমন, কার্যনির্বাহী সদস্য হেলাল উদ্দিন সরকার, প্রভাষক মোকছেদুল ফারুক, অনুসন্ধানবার্তা’র সহকারী সম্পাদক ফিজু আকতার, রবিউল হাসান, সৌরভ হাসান, রিকো প্রমূখ।